1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৪১ অপরাহ্ন

ফায়ার সার্ভিসের রাষ্টীয় পদক পেলেন বাকেরগঞ্জের ইমরান মৃধা

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

ফায়ার সার্ভিসের রাষ্টীয় পদক পেলেন বাকেরগঞ্জের ইমরান মৃধা

অগ্নি নির্বাপণ ও উদ্ধার কাজে বীরত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ‘‘প্রেসিডেন্ট ফায়ার পদক’’ পদক পেয়েছেন বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ২নং চরাদি ইউনিয়নের ৭নং ওয়ার্ড হলতা গ্রামের মোঃ হাবিব মৃধার পূত্র মোঃ ইমরান মৃধা।

 

সে বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্পেশাল ফোর্সের সৈনিক পদে নিয়োজিত আছেন। গত শনিবার (২১ নভেম্বর) রাজধানীর কাজী আলাউদ্দিন রোডে ফায়ার সার্ভিসের সদর দপ্তরে ফায়ার সার্ভিস সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে ইমরান মৃধাকে রাষ্ট্রীয় পদক পড়িয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. শহিদুজ্জামান এবং বাংলাদেশ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসেন।

 

 

ইমরান হোসেন তার এই সাফল্য মা-বাবা ও বরিশাল বাসিকে উৎসর্গ করেন। জানা গেছে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে সাহসিকতা, ঝুঁকিপূর্ণ ও সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ ২০২০ সালে ১০ জনকে ‘প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক’ ও ৯ জনকে ‘প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও ডিফেন্স (সেবা) পদক প্রদান করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

 

 

এই পদক প্রাপ্তরা এককালীন অনুদান ৭৫,০০০ টাকা এবং মাসিক ১,০০০ করে ভাতা পাবেন। প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সেবা) পদক প্রাপ্তরা এককালীন অনুদান ৫০,০০০ টাকা এবং মাসিক ১,০০০ টাকা করে ভাতা পাবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com