1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা!

“প্রজেক্ট স্বাবলম্বী” সামাজিক আত্ম উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে— জুয়েল বড়ুয়া।

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

“প্রজেক্ট স্বাবলম্বী” সামাজিক আত্ম উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে— জুয়েল বড়ুয়া।

স্যালভেশন বাংলাদেশ ভালোবাসার একটি নাম। সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে এর প্রতিটি কাজ, দূরদর্শিতা সত্যিই চোখে পড়ার মতো। একদল তরুণ মিলে গড়ে তুলে এই তরুণ সংগঠন স্যালভেশন বাংলাদেশ।

২৪/১১/২০২০ইং তারিখে রাঙ্গামাটি শহরের একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় স্যালভেশন বাংলাদেশের একটি বিশেষ সভা। সম্মানিত উপদেষ্টা, সদস্যবৃন্দের উপস্থিতিতে এবং আলোচনায় সমাজের বেশকিছু সমস্যার কথা উঠে আসে।

আলোচনা এবং সমস্যার বিভিন্ন দিক পর্যালোচনা করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন স্যালভেশন বাংলাদেশের সম্মানিত উপদেষ্টা জনাব জুয়েল বড়ুয়া। এবং “প্রজেক্ট স্বাবলম্বী” এর বিস্তারিত আলোচনা করেন। উক্ত বিশেষ সভায় তিনি বলেন, যারা অর্থের কারণে বর্তমানে প্রযুক্তি শিক্ষা নিতে পারছে না, সেক্ষেত্রে প্রযুক্তি ব্যবহার করে কাউকে স্বাবলম্বী করে তুলতে পারলে— সে আরও দশ জনকে সহযোগিতা করবে। “প্রজেক্ট স্বাবলম্বী” এর আওতায় সম্পূর্ণ বিনামূল্যে কারিগরি আইটি শিক্ষা প্রদান এবং অনলাইনে অর্থ উপার্জন পর্যন্ত সহযোগিতা করবে এই সংগঠন।

এবং তিনি আরও বলেন— সামাজিক সংগঠন থেকে আইটি বিষয়ক এই উদ্যোগ দেশের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

পরিশেষে আরও বক্তব্য রাখেন স্যালভেশনের প্রতিষ্ঠাতা জনাব মোঃ আইয়ুব ভূঁইয়া। তিনি বলেন— এই তরুণ সামজিক সংগঠন দেশ ও সমাজের যেকোনো প্রয়োজনে এগিয়ে যাবে সবার আগে সবসময়। এবং তিনি আরও আশ্বাস দেন “প্রজেক্ট স্বাবলম্বীর” কারিগরি সহায়তায় কাজ করে যাবে পিওর আইটি ট্রেইনিং ইন্সটিটিউট।

এছাড়া আরও বেশকিছু উদ্যোগ এবং প্রজেক্ট নিয়ে আলোচনা করা হয় যা খুব শীঘ্রই শুরু করবে স্যালভেশন বাংলাদেশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com