1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:৫০ অপরাহ্ন

কুমিল্লায় ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স (উই) এর উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান সম্পুর্ন হয়েছে।

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

কুমিল্লায় ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স (উই) এর উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান সম্পুর্ন হয়েছে।

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়াঃ

কুমিল্লায় অনলাইন ব্যবসায়ী সংগঠন তথা ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স (উই) নারী উদ্যোক্তা সংগঠনের উদ্যোগে এক সদস্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে নগরীর একটি পার্টি সেন্টারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-হিউম্যান রাইটস্ এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশনের মহাসচিব শাহান আরা স্বপ্না।

 

বিশেষ অতিথি ছিলেন হিউম্যান রাইটস্ এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। আলোচনা শুরুতেই স্বাগত বক্তব্য উপস্থাপন করেন ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স (উই) এর গ্রুপ এডমিন হাবীবা তন্নী।

 

স্বাগত বক্তব্যে হাবীবা তন্নী বলেন, অনেক ধর্য্য ও সাধনার মাধ্যমে একান্ত প্রচেষ্টায় তিনি নারী উদ্যোক্তাদের কথা চিন্তা করে একটি অনলাইন ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স (উই) ওপেন করেন। একজন দু’জন করে বর্তমানে সারা দেশে প্রায় ৫০ হাজার উদ্যোক্তা সদস্য রয়েছে। তিনি নারীদের স্বনির্ভর করে গড়ে তোলার অভিপ্রায় নিয়ে এসংগঠন সৃষ্টি করেন।

 

তাই প্রয়োজনে অন্তত একজন সক্রিয় সদস্য থাকলেও তিনি এসংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত হয়ে অনুষ্ঠানে অংশগ্রহন করায় সকলকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

প্রধান অতিথি হিউম্যান রাইটস্ এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশনের মহাসচিব শাহান আরা স্বপ্না বলেন, কুমিল্লায় নারী উদ্যোক্তাদের জন্য হাবীবা তন্নী আজকের যে আয়োজনটি করেছে তা সম্পূর্ণ একটি ব্যতিক্রমী উদ্যোগ। তিনি ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স (উই) নারী উদ্যোক্তা সংগঠনের ভূঁয়সী প্রশসংসা করেন।

 

আগামী দিনে এসংগঠন প্রয়োজন বোধ করলে সম্ভাব্য সকল প্রকারের সাপোর্ট তিনি প্রদান করবেন বলে আশ্বাস দেন। এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি এবং হিউম্যান রাইটস্ ও ইনারহুইলার সংগঠনের পক্ষ থেকে ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স (উই) নারী উদ্যোক্তা সংগঠনকে ভবিষ্যতে যে কোন সমস্যায় সহযোগিতা করবেন বলে জানান তিনি।

 

বিশেষ অতিথির বক্তব্যে মো: দেলোয়ার হোসেন সংগঠনের সার্বিক কল্যান কামনা করেন এবং সংগঠনের এ উদ্যোগকে স্বাগত জানান। আলোচনা শেষে কেকে ও মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজনের মধ্যদিয়ে সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্তি হয়।

 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী মো: ফরহাদ সহ বিভিন্ন অঞ্চল থেকে সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। ক্যাপশন: ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে নগরীর একটি পার্টি সেন্টারে “ওমেন এন্ড ই-কমার্স এন্টারপ্রিনিয়ার্স ” (উই) নারী উদ্যোক্তা সংগঠনের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-হিউম্যান রাইটস্ এন্ড এনভায়রণমেন্ট

 

ডেভেলপমেন্ট এসোসিয়েশনের মহাসচিব শাহান আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন হিউম্যান রাইটস্ কুমিল্লা জেলাশাখার সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হাসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com