1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

স্বামীর লাশের পাশে নববধূর রক্তভেজা জুতা

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

বিয়ে হয়েছে মাত্র দুই মাস। তাই কনের সাজে নতুন বউকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী। কিন্তু পথে তাদের সাজসজ্জা বদলে যায় রক্তে। বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্বামীর প্রাণ। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী।

স্বামীর ক্ষতবিক্ষত লাশ পড়ে ছিল সড়কের পাশে আর স্ত্রী হাসপাতালের বেডে অজ্ঞান অবস্থায় রয়েছেন। স্বামীর লাশের পাশে নববধূর রক্তভেজা জুতাও পড়ে ছিল।

বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোকছেদ আলী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মঘর ভদ্রেশ্বরী কলোনি এলাকার আবদুল কুদ্দুসের ছেলে।

নিহতের স্বজনরা জানান, দুপুরে স্ত্রী মোর্শেদা খাতুনকে নিয়ে মোটরসাইকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার পানিডুবি এলাকায় শ্বাশুরবাড়ি যাচ্ছিলেন মোকছেদ। পথে পঞ্চগড় খোলাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুজনই সড়কে ছিটকে পড়েন। ট্রাকটির একটি চাকা মোকছেদের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

গুরুতর অবস্থায় তার স্ত্রী মোর্শেদা খাতুনকেকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিয়ে ছাড়পত্র দিয়েছেন চিকিৎসকরা।

পঞ্চগড় সদর থানার এসআই ভবেশ চন্দ্র পাল বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি উদ্ধার করা গেলেও চালক পালিয়ে গেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com