1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১২:৫৭ অপরাহ্ন

মুজিব এ্যাওর্য়াড পেলেন সরকার আলাউদ্দীন ঠাকুরগাঁওয়ের কৃষক নেতা

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

ঠাকুরগাঁও মুজিব শতবর্ষে মুজিব ও মাদার তেরেসার স্মরণে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সফলতা শীর্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে মুজিব শতবর্ষে মুজিব এ্যাওর্য়াড ২০২০ পেলেন ঠাকুরগাঁওয়ের কৃষক নেতা সরকার আলাউদ্দীন।

শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানী ঢাকায় হোটেল অরনেট বিজয়নগরে মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশন ও মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদান রাখার জন্য মুজিব এ্যাওর্য়াড ২০২০ পেলেন বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঠাকুরগাঁও জেলা কৃষকলীগের সভাপতি সরকার আলাউদ্দীন। সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক তথ্য ও সাংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত এর কাছ থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।

এ সময় উদ্বোধক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব এম. এ রহিম সিআইপি, চেয়ারম্যান এম আর গ্রুপ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ভাইস চ্যান্সেলর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এর প্রফেসর ড. কামালউদ্দীন আহমেদ, মূল প্রবন্ধক বাংলাদেশ আইপিটিভি অর্নাস এসোসিয়েশিন এর সভাপতি মুহাম্মদ আতাউল্লাহ খানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলহাজ্ব লায়ন মোঃ মাসুদুর রহমান, সভাপতি, মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশন। জানা যায়, মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশন ও মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন প্রতিবছর সন্মাননা প্রদান অনুষ্ঠান আয়োজন করেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে এ সন্মাননা স্মারক প্রদান করেন। কৃষকনেতা সরকার আলাউদ্দীনকে মুজিব এ্যাওর্য়াড ২০২০ সন্মাননা প্রদান করায় ঠাকুরগাঁওবাসী আনন্দ প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com