1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

লটারিতে মাশরাফি খেলবে সাকিব-মাহমুদউল্লাহর সাথে

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তারকাবহুল দলের খ্যাতি পেয়েছে জেমকন খুলনা। এই দলেই আছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েসদের মতো তারকারা। এবার আরও এক মহাতারকা যোগ হলেন এই দলে। তিনি মাশরাফি বিন মুর্তজা। লটারিতে জাতীয় দলের সাবেক এই অধিনায়ককে পেয়েছে জেমকন খুলনা। মাশরাফিকে পাওয়ার লড়াইয়ে আরও ছিল ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও বেক্সিমকো ঢাকা।

এর আগে আজ ফিটনেস পরীক্ষায় পাস করতে হয়েছে মাশরাফিকে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টিকে সামনে রেখে তিনি দুই মাস আগেই মাঠে ফিরেছিলেন। কিন্তু ফিটনেসের কাজ করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান। এরপর নিজ পুত্র ও কন্যার করোনাভাইরাস ধরা পড়ায় তাকেও গৃহবন্দী থাকতে হয়। গত কয়েকদিন আগে তাকে আবারও অনুশীলনে দেখা যায়। আজ রবিবার সকালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ফিটনেস পরীক্ষা দিতে আসেন মাশরাফি। বিসিবি ট্রেনার তুষার কান্তি হাওলাদারের অধীনে পরীক্ষায় পাস মার্ক পেয়েছেন।

এই টুর্নামেন্টের জন্য জৈব-সুরক্ষা বলয়ে ঢোকার আগে মাশরাফিকে অবশ্যই কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হতে হবে। আজ রবিবার সকালেই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিন সপ্তাহের বেশি করোনাভাইরাসে ভুগে জুলাইয়ের মাঝামাঝি সেরে ওঠেন বাংলাদেশর সফলতম ওয়ানডে অধিনায়ক। কোভিড পরীক্ষায় নেগেটিভ হলে আগামী মঙ্গলবারই ম্যাশকে মাঠে দেখা যেতে পারে। সেদিন তার দল খুলনার প্রতিপক্ষ গাজী গ্রুপ চট্টগ্রাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com