1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা!

পাথরঘাটায় যুবক নিখোঁজের  ৩ দিন পর ভাসমান মৃতদেহ উদ্ধার!

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়ন   ৩নং ওয়ার্ডের বাসিন্দা ইব্রাহিম (৩০) ৩ দিন পর শুক্রবার বেলা দুইটার দিকে দক্ষিণ কাঠালতলী ভালুকের চরদুয়ানী সুইসগেট সংলগ্ন খাল থেকে ভাসমান অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস সহ স্থানীয় লোকজন।
ইব্রাহিম গত মঙ্গলবার রত ২টা৩০ মিনিটের দিকে নিজ বাসার কাছাকাছি স্লুইসগেট  থেকে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন।
টানা ৩দিন ঘটনাস্থলে স্থানীয় চেয়রাম্যান  শহিদুল ইসলাম ইউ পি সদস্য জাহাঙ্গীর হাওলাদার ও পাথরঘাটার ফায়ারসার্ভিস কর্মীরা উপস্থিত থেকে উদ্ধার তৎপরতা চালাতে থাকলেও তার মৃত দেহের কোন সন্ধান মিলছিল না।
বৃহস্পতিবার পাথরঘাটার জাকির বিশ্বাসের ছেলে জুয়েল বিশ্বাস চট্টগ্রাম থেকে  এসে ওই সুইস গেটের খালে সম্পূর্ সনাতনী পদ্ধতিতে জলের নিচে লাশের সন্ধান পায় বলে সে জানায়।  কিন্তু মৃতদেহটি তীরে তুলতে ব্যর্থ হন তিনি। শেষ পর্যন্ত শুক্রবার দুপুর দুইটার দিকে পাথরঘাটা ফায়ার সার্ভিস কর্মীরা সুইল্সগেট থেকে উত্তর দিকে শাহনাজ পারভীনের বাড়ির পিছনে থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করেন।
ইব্রাহিমের বাবার নাম মৃত আফজাল হোসেন। ইব্রাহিম মাত্র তিন মাস আগে বিয়ে করেছিলেন ।তার বাবা-মা দুজনই অনেক আগে মারা গেছেন তার একটি ছোট ভাই রয়েছে। ইব্রাহিম তার মামাবাড়ি থেকে বড় হয়েছিলেন। তার স্বজনরা জানিয়েছে তার কোনো শত্রু ছিল না। এলাকায় কারো সাথে কোন দ্বন্দ্ব ছিল না। পেশায় ছিলেন তিনি ভাড়ায় চালিত মোটর বাইক ড্রাইভার। কাঠালতলী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোস্তফা হাওলাদার জানান, ইব্রাহীম এতটাই ভদ্র ছিল যে; আমার দলে তাকে সুযোগ দেওয়ার জন্য আমি প্রশংসিত হয়েছিলাম।
জাতীয় শ্রমিক লীগ কাঠালতলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সুলতান হাসান মিলন বলেন ইব্রাহিম স্বাভাবিকভাবে মারা গেছে বলে আমরা ধারণা করছি না ।কারণ তার মাথার উপরে বাম দিকে দুটো কোপের চিহ্ন দেখা গেছে। তদন্ত শেষে পুলিশ বলতে পারবে প্রকৃত ঘটনা ।
লাশ নিখোঁজের পর এখানে পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির সহ গণ্যমান্য সকল লোকজনই বেশ কয়েকবার পরিদর্শন করেছেন।
এ রিপোর্ট তৈরিকালে ঘটনাস্থলে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন সহ বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা সুরতহাল রিপোর্ট করেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com