1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:২৪ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গায় টুঙ্গিপাড়ায় সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ।

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

কুষ্টিয়ায় রাতের আধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলায় কর্মরত সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
শনিবার ১১ টায় “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিষদের সামনে এ প্রতিবাদ সমাবেশ করেন তারা।
টুঙ্গিপাড়া ইউএনও একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাজেদুল হকের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, কৃষি কর্মকর্তা জামাল উদ্দিন, থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম, সমাজসেবা কর্মকর্তা মানব রঞ্জন বাছাড়, খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আকরামুজ্জামান, বঙ্গবন্ধু স্মৃতি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিরিন আক্তার, ডুমুরিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রইচ বিশ্বাস প্রমূখ।
এসময় বক্তারা বলেন, বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতার ভূমিকা অপরিসীম। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাকে অবমাননা করা মানে বাঙালি জাতিকে অবমাননা করা। জাতির পিতার স্মৃতি রক্ষায় আমাদের সবার সজাগ থাকতে হবে ও কঠিন হস্তে দমন করতে হবে। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে কিছু উগ্রপন্থীদের বিপথে নিয়ে এরকম রাষ্ট্রবিরোধী কাজ করে। তাই যে কোনো মূল্যে তাদের প্রতিরোধ করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com