1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিধিনিষেধ আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ করেছে স্বাস্থ্য অধিদফতর পঞ্চম দফায় টিকা নিবন্ধনের বয়স আরও কমিয়ে আনল সরকার রপ্তানিমুখী তৈরি পোশাকসহ অন্যান্য শিল্পকারখানা খুলে দিতে অনুরোধ বিধিনিষেধ অমান্য করায় ৫৫৫ জন গ্রেফতার আজ সরকারি কর্মকর্তাদের উদ্দেশে যা বললেন প্রধানমন্ত্রী ২০০ টন অক্সিজেন আসছে ভারত থেকে আজ রাতে এই বিধিনিষেধে যেসব প্রতিষ্ঠানের নাম করে বের হচ্ছে, সেগুলো যাচাই করছে সরকার সপ্তাহের ব্যবধানে আম, মাল্টা এবং আপেলসহ দাম বেড়েছে প্রায় সব ধরনের ফলের। বিধিনিষেধ লঙ্ঘনে রাজধানীতে আবারো গ্রেফতার ৫৬৬ জন শশুর বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় জামাইয়ের মৃত্যু

মুফতী আমিনী(রহঃ)র’ জীবন ও কর্ম শীর্ষক আলোচনাসভায় বক্তাগণ

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

বর্তমান প্রজন্মকে মুফতী আমিনী(রহঃ)র’ চেতনায় উজ্জীবিত হয়ে দেশ জাতি ও ইসলামের কল্যাণে এগিয়ে আসতে হবে।

ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান মুফতী ফজলুল হক আমিনী (রহঃ)র’ অষ্টম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ শনিবার বাদ আসর জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা ও কারিগরী শিক্ষালয় কাজীপাড়া ব্রাক্ষণবাড়ীয়া মাদ্রাসার হলরুমে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ ব্রাক্ষণবাড়ীয়া জেলা শাখার উদ্যোগে ” মুফতী ফজলুল হক আমিনী (রহঃ)র’ জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল জেলা আহবায়ক মাওলানা আবুল হাসান এর সভাপতিত্বে ও জেলা সদস্য সচিব এইচএম জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, প্রধান আলোচক ছিলেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী।

বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোট জেলা সহ-সভাপতি মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, জেলা যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান , অর্থ সম্পাদক হাজী মোবারক হোসেন , সদর উপজেলা ইসলামী ঐক্যজোটের সহসাধারণ সম্পাদক মাওলানা ইসহাক আল হুসাইন, জেলা ছাত্র খেলাফতের যুগ্ম আহবায়ক মাওলানা ইসহাক আল মামুন,সরাইল যুব খেলাফতের সভাপতি হাবিবুর রহমান, জসিম উদ্দিন, জেলা আহবায়ক কমিটির মোহাম্মদ মূসা, আসরাফ সিহাব, জাকির হোসেন, আশরাফ আলি ধানসারি, ইবরাহীম বিন নূরী ( তালশহর ছাত্র খেলাফতের অন্যতম সদস্য) ছাত্র খেলাফতের নেতা জনাব শরিফ শাহেদী, রুহুল আমিন প্রমুখ।

আলোচনায় বক্তাগণ বলেন, মুফতী আমিনী (রহঃ) ছিলেন বহু প্রতিভাবান একজন মহান ব্যক্তিত্ব। একদিকে যেমন ছিলেন দেশের অন্যতম শীর্ষ শায়খুল হাদীস, শীর্ষ মুফতী, লেখক, গবেষক ও বিশিষ্ট বক্তা ঠিক তেমনি অন্যদিকে ছিলেন দেশের অন্যতম শীর্ষ রাজনীতিবিদ। ইসলাম ও জাতির জন্য মুফতী আমিনীর ত্যাগ ও কুরবানী আগামী প্রজন্মের জন্য আদর্শ হয়ে প্রেরণা যোগাবে।
বক্তাগণ আরও বলেন, দেশ, জাতি ও ইসলামের এই ক্রান্তিলগ্নে মুফতী আমিনীর বলিষ্ঠ নেতৃত্বের শূন্যতায় আজ ইসলামী অঙ্গণ হারেহারে মুফতী আমিনীর প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পারছে।
মুফতী আমিনী (রহঃ)আজও জীবিত থাকলে নাস্তিক মুরতাদ ও ইসলামের দুশমনদের আস্ফালন দেখানোর দুঃসাহস দেখাতে পারতো না।
বর্তমান প্রজন্মকে মুফতী আমিনী (রহঃ)র’ চেতনায় উজ্জীবিত হয়ে ইসলাম,দেশ জাতির মুক্তি ও কল্যাণের জন্য এগিয়ে আসতে হবে।
ইসলামী ছাত্র খেলাফতের সকল নেতাকর্মীদের মুফতী আমিনী (রহঃ)র’ রেখে যাওয়া মিশন বাস্তবায়নে মেধা ও বুদ্ধিবৃত্তিক কর্মসূচী নিয়ে বাংলাদেশের ছাত্র সমাজের নিকট ইসলামের সৌন্দর্য তুলে ধরতে হবে। মুফতী আমিনী (রহঃ)মিশন বাস্তবায়নের মাধ্যমে সকলকে আল্লাহমূখী করে ইসলামের সৈনিক হিসেবে গড়ে তুলতে হবে।
আলোচনাসভা শেষে মুফতী ফজলুল হক আমিনী (রহঃ)সহ সকল আক্বাবির আসলাফদের দারাজাত বুলন্দির উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com