1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:১৭ অপরাহ্ন

মহান বিজয় দিবসে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে জেলায় মহান বিজয় দিবসের সূচনা করা হয়েছে

বিজয় দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গোপালগঞ্জে দিবসের কর্মসূচির শুভসূচনা করেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা পারভীন। জেলা প্রশাসনের পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ গোপালগঞ্জ জেলা ইউনিট, গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া, বাংলাদেশ ছাত্রলীগের পক্ষে জেলা ছাত্রলীগ, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন এবং সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

বিজয়ের মুহুর্মুহু ধ্বনিতে কম্পিত হয়ে ওঠে জাতির জনকের সমাধিসৌধ কমপ্লেক্স। জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সে করা হয় আলোকসজ্জা। এই দিবসটি উপলক্ষে রাষ্ট্রীয় আনুষ্ঠানিকতা শেষে স্থানীয় মুজিব ভক্তরা তাদের প্রিয় নেতার প্রতি প্রাণের শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু, মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদ এবং ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাৎবরণকারী সব সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com