1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৩:১৭ অপরাহ্ন

পাথরঘাটার মল্লিক মোহাম্মদ আইউবের দাফন সম্পন্ন

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
পাথরঘাটার সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরমেয়র পাথরঘাটা কলেজের প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী মল্লিক মোহাম্মদ আইউবের জানাজা আজ বুধবার বেলা ১১টায় অনুষ্ঠিত হয়। নিজের প্রতিষ্ঠিত কলেজমাঠে অনুষ্ঠিত জানাজা নামাজে বিপুল সংখ্যক মানুষের সমাগম পরিলক্ষিত হয়। জানাজাশেষে তাঁর রাজনৈতিক দল বিএনপি সহ বিভিন্ন সংগঠনের পক্ষথেকে মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। পাথরঘাটা প্রেসক্লাবের পক্ষথেকেও মরহুমের কফিনে একটি পুষ্পাস্তবক অর্পন করা হয়।
জানাজায় বরগুনা-২আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন সহ বিভিন্ন রাজনৈতিক দল সুশীল সমাজের প্রতিনিধি,সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারিগন অংশগ্রহন করেন।
উল্লেখ্য,মঙ্গলবার বিকেল ৩টা ১৮ মিনিটে ঢাকার বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন মল্লিক মোহাম্মদ আইউব। তাঁর জন্ম ১৯৫২ সালের ২১ জানুয়ারি।
মল্লিক মোহাম্মদ আইউব পাথরঘাটা কলেজ, তাসলিমা মেমোরিয়াল একাডেমি ও নিজলাঠিমারা দারুসছুন্নাত আলিম মাদ্রাসা এবং বেসরকারি উন্নয়ন সংস্থা সংকল্প ট্রাস্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। শিক্ষানুরাগী এ মহান ব্যক্তি একই সঙ্গে রাজনীতিবিদও ছিলেন।
তিনি ছাত্রজীবনে ছাত্রলীগসহ উনসত্তরের গণঅভ্যুত্থানে সক্রিয় কর্মী ছিলেন। পরবর্তীতে পাথরঘাটা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমানে বরগুনা জেলা বিএনপির সহসভাপতি পদে ছিলেন। তবে তিনি সবসময়ই পরিচ্ছন্ন রাজনীতির চেষ্টা করে গেছেন। তাই রাজনীতিবিদদের চেয়েও শিক্ষানুরাগী ও সমাজকর্মী হিসেবে তার বেশি পরিচিতি।
রাজনীতি জীবনে পাথরঘাটা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পাথরঘাটা পৌরসভার সাবেক মেয়র ছিলেন বেশ কয়েকবার।
মল্লিক মোহাম্মদ আইউবকে গত রোববার দুপুরের দিকে অচেতন অবস্থায় রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তিনি ঢাকার বারডেমে ছিলেন।
বুধবার বেলা ১১টায় পাথরঘাটা কলেজ মাঠে তাঁর জানাজা শেষে গ্রামের বাড়ি নিজলাঠিমারা পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com