1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

২০ বছর হয়েছে আমরা টেস্ট খেলছি, কিন্ত এখন জেলা পর্যায়ের খেলাগুলো বন্ধ হয়ে গেছে

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

২০ বছর হয়েছে আমরা টেস্ট খেলছি, কিন্ত আমাদের জেলা পর্যায়ের খেলাগুলো বন্ধ হয়ে গিয়েছে। যেভাবে আরো বেশী হওয়া উচিত, ওইভাবে কিন্ত হচ্ছেনা, জেলা পর্যায়ের খেলাগুলো আরো বেশি হওয়া উচিত’ বলে মন্তব্য করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। বৃহষ্পতিবার রাত ন’টায় বরগুনা প্রেসক্লাবে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেণ। বরগুনায় অনুষ্ঠিত এমপি কাপ টি টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে খেলতে বৃহষ্পতিবার সন্ধার পর তিনি বরগুনায় আসেন। বরগুনা প্রেসক্লাবের আমন্ত্রনে তিনি মতবিনিময় সভায় অংশ নেন। মোহাম্মদ আশরাফুল এমপি কাপের আয়োজক কোয়াবকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জেলা পর্যায়ের ক্রিকেট চালু থাকলে এখান থেকে অনেক ভালো খেলোয়ার বের হয়ে আসবে। ঢাকার বাইরে এর আগে প্রচুর খেলা হত, পুরো বাংলাদেশ জুড়েই ক্রিকেটের বিস্তিৃতি ছিল, এখন এই জিনিসটা কম, আমরা শুধু আন্ডার নাইনটিন, আন্ডার এইটিন নিয়ে আছি, কিন্ত ঢাকার বাইরে যে ক্রিকেটের প্রচলন ছিল এইটা এখন অনেক কম, এটা কন্টিনিউ করতে হবে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন- হয়ত এখান থেকেই কেউ একজন ন্যাশনাল টিমে খেলোয়ার বের হয়ে আসবে। সে কারণেই জেলা পর্যায়ের ক্রিকেট চালু রাখতে হবে। এমপি কাপের পরও যাতে অন্য কোনো টুর্নামেন্টের আয়োজন করা হয়, খেলাটা যাতে বন্ধ না হয়ে যায়’।
এর আগে বরগুনা প্রেসক্লাবের পক্ষ থেকে মোহাম¥দ আশরাফুলকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে মতবিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি সঞ্জিব দাস, জ্যেষ্ঠ সাংবাদিক আনোয়ার হোসেন মনোয়ার ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও ক্রিকেট এসোসিয়েশন অব বাংলাদেশ কোয়াব বরগুনা জেলা শাখার সভাপতি শাওন তালুকদার বক্তব্য রাখেন।

শুক্রবার বরগুনা স্টেডিয়ামে এমপি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অফ বাংলাদেশের হয়ে শুক্রবার বেলা ১১টায় মাঠে নামবেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

মুজিববর্ষ উপলক্ষে ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব), বরগুনা জেলা শাখা এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। ফাইনালে বরগুনা বয়েজের হয়ে মাঠে নামবেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল এবং সোহাগ গাজী। বিষয়টি নিশ্চিত করেন, বরগুনা বয়েজের ক্যাপ্টেন মইনুল ইসলাম ও স্বত্বাধিকারী ইশতিয়াক সোহাগ।
এর আগে গত শুক্রবার সকালে এবং বিকেলে অনুষ্ঠিত সেমিফাইনালে জয়লাভ করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে বরগুনা বয়েজ ও ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অফ বাংলাদেশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com