1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

অবৈধ ভাবে নদী থেকে বালুর গাড়ি আটকের তথ্য চাওয়ায়, এসিল্যান্ড বললেন উদ্ধতন কর্মকর্তার কাছে চান

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

ঠাকুনরগাঁওয়ের পীরগঞ্জে অবৈধ ভাবে টাঙ্গন নদী থেকে বালু উত্তোলন করাকালে দুটি বালুর গাড়ি আটকের তথ্য চাইতে গেলে তথ্য না দিয়ে পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি তরিকুল ইসলাম বললেন আমার উদ্ধতন কর্মকর্তার কাছে তথ্য চান আমি দিতে পারবো না।

গত বৃহস্পতিবার টাঙ্গন নদীর কদমতলীর ঘাট থেকে পুলিশ বালু উত্তোলনের সময় ২টি বালুর গাড়ি আটক করে পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভুমি তরিকুল ইসলামের হাতে তুলে দেন। তিনি গাড়ি দুটি আটক করে পীরগঞ্জ থানায় জমা করেন।

গতকাল শনিবার গাড়ি দুটো ছেড়ে দেয়া হয়েছে এমন খবর পেয়ে রবিবার দুপুরে সাংবাদিকরা পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি তরিকুল ইসলামের অফিসে গিয়ে জানতে চাওয়া হলে তিনি সাফ জানিয়ে দেন আমার উদ্ধতন কর্মকর্তার কাছে তথ্য চান আমি দিতে পারবো না। এ নিয়ে পীরগঞ্জ উপজেলার সাংবাদিকদের মাঝে বেশ মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে পীরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার আব্দুল আলীম বলেন,সাংবাদিকদের সাথে একজন প্রথম শ্রেণীর অফিসারের এ ধরনের আচরণ করা ঠিক হয়নি। আমরা এর তীব্র নিন্দা জানাই। উল্লেখ্য যে,পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি তরিকুল ইসলামের বিরুদ্ধে গত কয়েকমাস আগে ৫নং সৈয়দপুর ইউনিয়নের ইউপি সদস্য গাজিউর রহমান গাজীকে মারপিট করে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছিল।

পরে স্থানীয় ভাবে তার অফিসে আপোষ করেন তিনি। উল্লেখ্য যে, পীরগঞ্জ উপজেলার কদমতলী,নাক্কাটি,বনুয়াপাড়া, বাজারদিহা, মাসালডাঙ্গী, থুমুনিয়া শালবনসহ একাধিক নদীর ঘাটে অবাধে বালু উত্তোলন চলছে কিন্তু নেই কোন অভিযান। এ ব্যাপারে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন, এসিল্যান্ড মোবাইল কোর্টে আছে আমার মোবাইল ধরছেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com