1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা!

বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় স্থানীয় প্রশাসনের ব্যবস্থাপনায় কম্বল খাদ্য ও চেক বিতরণ

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

কুড়িগ্রামের ফুলবাড়ী সদরের অভ্যন্তরের বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় স্থানীয় প্রশাসনের উদ্যোগে ছিটমহলের হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র,শুকনা ও শিশু খাদ্য এবং বাসক পাতার বিক্রয়লব্ধ অর্থের চেক বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২ টায় দাসিয়ারছড়ার কালিরহাট বাজারের বটতলায় কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মো.আবদুল ওয়াহাব ভূঞা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, রাজারহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ্যাসিল্যান্ড আকলিমা বেগম, উপজেলা প্রকৌশলী আসিফ ইকবাল রাজীব, ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ও ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশের প্রত্যেকটি কর্নার, প্রত্যেকটি এলাকা, উন্নয়নের ছোয়া পাবে। এটাই হলো মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য। দাসিয়ারছড়া এমন একটি জনপদ যা দেশের অন্যান্য জনপদের মতই উন্নয়ন হচ্ছে। আমরা এই উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাবো” এটাই আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার। ২০১৫ সালে ১ আগষ্ট যখন এই ভূখন্ডে বাংলাদেশের পতাকা উড়ে তখন থেকেই আমাদের হৃদয়ে জায়গা করে নিয়েছে দাসিয়ারছড়া।

দাসিয়ারছড়ার ২৭ কিঃমিঃ রাস্তা পাকা করণ, একটি মাদ্রাসা ও তিনটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, তিনটি মাধ্যমিক বিদ্যালয়,দুইটি কলেজ,শতভাগ বিদ্যুতায়ন,মসজিদ,মন্দির রিসোর্স সেন্টার,ব্রীজ,কালভার্ট,ডিজিটাল আইসিটি ট্রেনিং সেন্টার,গভীর ও অগভীর নলকূপ,স্বাস্থ্য সম্মত পায়খানা,ঈদগাহমাঠ,শশ্মানঘাট,দুস্থদের পাকা ঘর ও খাস জমি বরাদ্দ, কমিউনিটি ক্লিনিকসহ অন্যান্য উন্নয়ন কাজ চলমান রয়েছে ।

পরে দুস্থ্য পরিবারের ৩৫০ জনকে কম্বল,মাতৃদুগ্ধদানকারী হতদরিদ্র মা ও শিশু পরিবারের ১শ জনকে শুকনা খাবার ও শিশু খাদ্য এবং বাসক চারা পরিচর্যার সাথে সংশ্লিষ্ট স্বপ্ন প্রকল্পের উপকারভোগী মহিলাদের মাঝে বাসক পাতা বিক্রয়লব্ধ অর্থের চেক বিতরণ করা হয়। এর আগে তিনি উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর পশ্চিমতীরবর্তি শিমুলবাড়ী এলাকার নবর্নিমিত আশ্রয়ণ প্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও দফতর পরিদর্শন করেন ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com