1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

ঘোড়াঘাটে গভীর রাতে বাড়ীর গ্রিল ভেঙ্গে সাংবাদিককে গ্রেফতার করল পুলিশ

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাটে গভীর রাতে সাংবাদিক ইফতেখার আহেম্মদ বাবুর বাড়ীর গ্রিল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা যায়, গত কয়েকদিন পূর্বে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন ঘোড়াঘাট থানা চত্বরে একটি ঘর নির্মাণে ওসমানপুর বাজারের শফিকুল ইসলামের হার্ডওয়্যারের দোকান থেকে কিছু হার্ডওয়্যার সামগ্রী নেয়। এ ব্যাপারে সাংবাদিক ইফতেখার আহম্মেদ বাবু দোকান মালিক শফিকুল ইসলামের সাথে মোবাইল ফোনে ক্রয়কৃত মালামালের মূল্য পরিশোধ করেছে কি না জানতে চাইলে দোকান মালিক ফোনে জানান, দাম চাহিলে অফিসার ইনচার্জ জানিয়েছেন থানার কাজ করার জন্য এগুলো উপহার হিসেবে নিলাম।

এ কথোপকোথনগুলো সাংবাদিক বাবু তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডিতে অফিসার ইনচার্জের চাঁদাবাজি দাবী করে পোস্ট করে। এ পোস্ট প্রচার হওয়ার পর অফিসার ইনচার্জ আজিম উদ্দিন উপজেলা ছাত্রলীগের এক নেতার মাধ্যমে দোকান মালিককে ডেকে নিয়ে একটি সাদা কাগজে দোকান মালিকের স্বাক্ষর করে নেয়। পরবর্তীতে তার দোকানে এসে পূর্ব তারিখ উলে­খ করে মূল্য পরিশোধের রসিদ গ্রহন করেন।

এ সব কারনে গত রাতে অফিসার ইনচার্জ আজিম উদ্দিনের নেতৃত্বে ঘোড়াঘাট থানা পুলিশ গত বুধবার দিবাগত রাত অনুমান সাড়ে ১০ টার সময় সাংবাদিক বাবুর বাড়ীতে গিয়ে প্রথমে দরজা খুলতে বলেন। এত গভীর রাতে সে দরজা খুলতে অপারগতা প্রকাশ করলে পুলিশ প্রথমে বাড়ীর বারান্দার গ্রিল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের দরজা ভেঙ্গে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

এ সময় পুলিশ সাংবাদিক ইফতেখার আহম্মেদ বাবুর ব্যবহৃত ৫টি ফোন সেট ও একটি প্রাইভেট কার নিয়ে যায়। পুলিশের অভিযান চলাকালে সাংবাদিক ইফতেখার আহম্মেদ বাবু সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজস্ব ফেইসবুক আইডিতে বেশ কয়েকবার লাইভে আসে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে গত বুধবার রাতেই তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঘোড়াঘাট থানা স্বাস্থ্য কমপ্লেক্স হতে স্বাস্থ্য পরীক্ষা শেষে ঘোড়াঘাট থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, ডিজিটাল নিরাপত্তা আইন সহ একটি চুরি মামলা দায়ের হয়েছে। মামলার বাদী ঘোড়াঘাট থানার এস,আই খুরশিদ আলম। গ্রেফতারকৃত ইফতেখার আহম্মেদ বাবু দৈনিক ডেলটা টাইম পত্রিকার ঘোড়াঘাট প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

ক্যাপশন: পুলিশ কর্তৃক গ্রেফতার সাংবাদিক ইফতেখার আহম্মেদ বাবু

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com