1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি

হ্যাক হয়েছে দীপিকার সোশ্যাল মিডিয়া, উধাও সব পোস্ট

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১

নতুন বছরের আগের রাতেই রহস্যজনকভাবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমস্ত পোস্ট ডিলিট করলেন দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম টুইটার, ফেসবুক কোথাও দীপিকার কোনো পোস্ট নেই। তবে প্রোফাইলগুলি বর্তমান রয়েছে। কিন্তু কেন এমন করলেন তারকা? এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া।

২০২০ সাল বলিউডের একেবারেই ভাল যায়নি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। এতে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোনেরও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে গিয়ে হাজিরা দিতে হয়েছে বলিউডের ‘মস্তানি’কে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের গতিবিধি কমিয়ে দিয়েছিলেন দীপিকা। এমনকী সংবাদমাধ্যমের কর্মীদের দেখলে অভিবাদনটুকুও আর করেন না। কিন্তু ৩১ ডিসেম্বরের রাতে আচমকা তার সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট পোস্ট সরিয়ে ফেলা হয়েছে।

কেন এমনটা হয়েছে? তার কিছু কারণ খুঁজে বের করেছেন নেটিজেনদের একাংশ। একদল বলছেন দীপিকার অ্যাকাউন্টগুলি হ্যাক করা হয়েছে। বেশ কিছুদিন ধরেই হ্যাকারদের উপদ্রবে বিরক্ত তারকারা। প্রথমে উর্মিলা মাতন্ডকর, পরে বিক্রান্ত মেসি, ফারহা খানের অ্যাকাউন্ট হ্যাক করা হয়। হ্যাক হয়েছিল সুস্মিতা সেনের মেয়ে রেনের অ্যাকাউন্টও।

অবশ্য আরেক পক্ষের দাবি, এটি নায়িকার নতুন কোনো প্রচারের কৌশল। কিছুদিন আগেই এমন কাণ্ড ঘটিয়েছেন অনিল কাপুর ও এবং অনুরাগ কশ্যপ। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘একে ভার্সেস একে’র প্রচারের জন্য টুইটারে একে অন্যকে চূড়ান্ত অপমান করেছিলেন। তেমনই কৌশল অবলম্বন করছেন দীপিকা।
নতুন বছরেই হয়তো নতুন প্রজেক্ট ঘোষণা করবেন। আপাতত স্বামী রণবীর সিংয়ের সঙ্গে রাজস্থানে ছুটি কাটাচ্ছেন দীপিকা। সেখানে আবার আলিয়া ভাট ও রণবীর কাপুরও রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com