1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
রবিবার, ১৮ জুলাই ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি এবার ঈদের নামাজে থাকছে কিছু বিধিনিষেধ

পাথরঘাটায় পাঁচজন মেয়র প্রার্থীর মধ্যে ৪ জন প্রার্থী ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছেন

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

 

বিশেষ প্রতিনিধি, নুরুজ্জামান আলমাসীঃ আসন্ন পৌরসভা নির্বাচনে বরগুনার পাথরঘাটায় পাঁচজন মেয়র প্রার্থীর মধ্যে ৪ জন প্রার্থী ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছেন।

আজ রোববার বিকেলে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা ঐক্যবদ্ধের ঘোষণা দেন। অন্যদিকে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী আনোয়ার হোসেন আকন এই ঐক্যবদ্ধতাকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেছেন।

জানা গেছে, পাথরঘাটা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। অনেকের বিরুদ্ধে একাধিক মামলার অভিযোগ থাকলেও যাচাই-বাছাই শেষে প্রত্যেকের মনোনয়নপত্র বৈধতা ঘোষণা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সাবরিনা সুলতানা।

ঐক্যবদ্ধ ৪ জন প্রার্থীরা হলেন বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের শাহাবুদ্দিন সাকু, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এডভোকেট শাহ আলম মল্লিক এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে পাথরঘাটা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল ও মাহবুবুর রহমান খান। আনোয়ার হোসেন জানান, এ নির্বাচনে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। প্রতীক পাওয়ার আগেই ঐক্যবদ্ধ হয়ে তারা মাঠে নেমেছে। নৌকা সমর্থিত নেতাকর্মীদেরকে বিভিন্ন রকমের হুমকি-ধামকি দিয়ে আসছে।

সরকারের সুষ্ঠ নির্বাচনকে প্রভাবিত করার জন্য তারা জোটবদ্ধ হয়েছেন। আমি গত ১০ বছর ধরে পাথরঘাটা পৌরসভা মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমার নির্বাচনী এলাকায় উন্নয়ন মুলক কাজ করেছি। তাই জনগণ আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন। ঐক্যবদ্ধ ৪ প্রার্থীর মধ্যে মোস্তাফিজুর রহমান সোহেল জানান, আমাদের ঐক্যবদ্ধতা হলো আসন্ন পৌরসভা নির্বাচনে জনগণের ভোট নিশ্চিত করা। যাতে করে আমি ৩০ শে জানুয়ারি ভোট কেন্দ্রে কোন অপশক্তি ভোট করতে না পারে তা প্রতিহত করা।

তিনি জানান আওয়ামী লীগ প্রার্থী বিভিন্ন গ্যারেজ থেকে পাঁচটি পুরোনো মোটরসাইকেল ক্রয় করেছে এবং ওই মোটরসাইকেল পুড়িয়ে দিয়ে আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রস্তুতি নিচ্ছেন বলে তিনি দাবি করেন। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেব উদ্দিন জানান পৌরসভা নির্বাচনের যেকোন পরিস্থিতিতে আমার আইন-শৃঙ্খলা বাহিনী প্রস্তুত থাকবেন।

নির্বাচন উপলক্ষে সরকারের যেকোনো সিদ্ধান্ত বাস্তবায়ন করা হবে এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা জানান, নির্বাচনকে ঘিরে টানটান উত্তেজনা বিরাজ করছে তিনি আরো জানান, যেকোনো তদবির উপেক্ষা করে নির্বাচন কমিশনের সকল সিদ্ধান্ত মেনে আইন লঙ্গনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com