1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

স্ত্রী-সন্তানকে বালিশচাপা দিয়ে হত্যা করে নৈশকোচে ঢাকায় মাদকাসক্ত স্বামী

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী ও শিশুকন্যাকে হত্যার পর ঢাকায় পালিয়েছেন ফিরোজ মণ্ডল (৩৫) নামের এক ব্যক্তি। আজ ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার গাবতলীর উৎসব সিনেমা হল এলাকা থেকে আটক করা হয় তাকে।

ফিরোজ মণ্ডল পুঠিয়া উপজেলার গোপালহাটি ফকিরপাড়া এলাকার লতিফ মণ্ডলের ছেলে। হত্যাকাণ্ডের শিকার তার স্ত্রী পলি বেগম (২৩) ও পাঁচ মাসের শিশুকন্যা, সুমাইয়া খাতুন।

পুলিশ জানান, নিজ বাড়িতে স্ত্রী-সন্তানকে বালিশচাপা দিয়ে হত্যা করেন ফিরোজ। পরে মরদেহ ফেলে রাতেই ঢাকার উদ্দেশে পাড়ি দেন। সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান জানান, হত্যাকাণ্ডের পর অভিযুক্ত ফিরোজ মণ্ডল নৈশকোচ ধরে ঢাকার উদ্দেশে পাড়ি দেন। নৈশকোচটি শনাক্ত করে তাকে আটকের চেষ্টা শুরু হয়। ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার গাবতলীর উৎসব সিনেমা হল এলাকা থেকে ডিএমপির দারুসসালাম থানা পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, ফিরোজ মণ্ডল একসময় রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী এনপি এলিগেন্স পরিবহনের সুপারভাইজার ছিলেন। দুর্ঘটনায় এক পা হারান তিনি। এরপর ইজিবাইক চালিয়ে সংসারের হাল ধরেন। একপর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়েন এ নিয়ে প্রায়ই স্ত্রীকে মারধর করতেন ফিরোজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com