1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

সত্য বলায় আমার চাকরিও থাকবে না: কাদেরের ভাই

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন ফল, দুর্নীতিবাজ আমলারা প্রধানমন্ত্রীকে গাছসহ দিয়ে দিয়েছে। এটা বললে আমার দোষ, সত্য কথা বলায় হয়তো আমার চাকরিটাও থাকবে না।

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার আবু নাছের চৌধুরী উচ্চ বিদ্যালয়, বটতলা ও মুজিব কলেজ গেট এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, ফেনী-নোয়াখালীর সন্ত্রাসীরা আমার জন্য অস্ত্র পাঠায়, আমি ভয় করি না। বিএনপি-জামায়াতের লোকজন আমার পোস্টার-ব্যানার ছিঁড়ে না। ফেনী-মাইজদী থেকে পাঠানো সন্ত্রাসীরা এসব আকামগুলো করছে আমাকে উত্ত্যক্ত করার জন্য।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমার একটাই দাবি- নিরপেক্ষ নির্বাচন হোক। নির্বাচনকে আমি আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। বহিষ্কার, জেল, গুলি করে হত্যার হুমকি দিয়ে লাভ হবে না।

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল আরও অনেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com