1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি

ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১

নওগাঁর সাপাহার উপজেলা সদরে মানিকুড়া গ্রামে মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে মায়ের খুন হওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মা শাহনাজ বেগম(৪৫) ও ছেলে আরিফ (২৪) এর মধ্যে এনজিও’র কিস্তির টাকা নিয়ে কথা কাটা কাটির এক পর্যায়ে ঘাতক ছেলে তার মায়ের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করলে ঘটনা স্থলেই মা শাহনাজ জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

অবস্থা বেগতিক দেখে ওই গ্রামের লোকজন অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকগণ তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তরিত করেন। গুরুত্বর আহত শাহনাজকে রাতেই রাজশাহী নিয়ে যাবার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

মানিকুড়া গ্রামের শরিফুল ইসলাম জানান, নিহত শাহনাজ বেগম মানিকুড়া গ্রামের মৃত অছির উদ্দীনের মেয়ে। পার্শ্ববর্তী তাজপুর গ্রামে তার বিয়ে হলে ছেলে আরিফ সহ একটি মেয়ের জন্ম হওয়ার পর সে তালাক প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন যাবৎ বাবার বাড়ীতে ছেলে আরিফকে নিয়ে আলাদা ভাবে বসবাস করে আসছিল । এছাড়া আরিফ জন্ম থেকেই অনেকটা মানসিক ভারসম্যহীন ছিল মাঝে মধ্যেই মা ছেলের মধ্যে তর্কবিতর্ক লেগেই থাকতো ।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যে নিহতের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com