1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি

নির্বাচনকে সামনে রেখে পৌর এলাকার প্রতিটি অলিগলি, বাড়ি ও দোকান ছেয়ে গেছে পোস্টারে পোস্টারে। ফাঁকা জায়গাও ফাঁকা নেই

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১১ জানুয়ারি, ২০২১

আগামী ১৬ জানুয়ারি সিরাজগঞ্জের ৪টি পৌরসভায় ভোট।

আর পোস্টার তৈরিতে ব্যস্ত প্রিন্টিং প্রেসের কর্মীরাও। নির্বাচনকে ঘিরে বেড়ে গেছে পৌরসভার সৌন্দর্য ও ব্যস্ততা।

দেখা যায়, নির্বাচনী আমেজ কয়েকগুণ বাড়িয়েছে পোস্টারগুলো। এগুলোর মাধ্যমে ভোটের লড়াইয়ে নিজেদের অস্তিত্বও জানান দিচ্ছেন প্রার্থীরা। শহরের বাজার, চায়ের দোকান, রাস্তায় শোভা পাচ্ছে প্রধান দলের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীদের পোস্টার।

চলছে উঠান বৈঠক, আলোচনা সভা, মিছিল, গণসংযোগ ও মাইকিং। এ অবস্থায় সাধারণ ভোটাররা চান সব ধরনের সংঘাত এড়িয়ে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে।

জেলার ৪টি পৌরসভায় ভোটের মাঠে লড়ছেন বিভিন্ন দলের ৯ জন মেয়র প্রার্থী। মোট ভোটারের সংখ্যা ২ লাখ ২২ হাজার ১১৫ জন। এরমধ্যে সিরাজগঞ্জ পৌরসভায় ভোটার সংখ্যা ১,১৫,৬৩৭, রায়গঞ্জ পৌরসভায় ১১,৭৭৯, উল্লাপাড়া পৌরসভায় ৩৭,১০২ ও বেলকুচি পৌরসভায় ৫৭, ৫৯৭ জন।

জেলা নির্বাচন অফিস জানায়, জেলার ৬টি পৌরসভার মধ্যে শাহজাদপুর পৌরসভায় ২৮ ডিসেম্বর নির্বাচন হয়েছে। আগামী ১৬ জানুয়ারি বাকি ৫টি পৌরসভায় নির্বাচন হবে। এর মধ্যে কাজিপুর পৌরসভায় আ’লীগের মেয়র প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, শুধু ঘোষণার অপেক্ষা। আর বাকি ৪টি পৌরসভায় মেয়র পদে ভোট হচ্ছে।

শহরের চা বিক্রেতা জুলমাত বলেন, দোকানে এখন শুধু ভোটেরই আলাপ। সকাল থেকে গভীর রাত পর্যন্ত আড্ডা জমজমাট। চা বিক্রিও ভালোই হচ্ছে।

পৌরসভার স্থানীয় বাসিন্দা আব্দুস সালাম বলেন, আমাদের এলাকায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পোস্টার রশি দিয়ে বিভিন্ন বিদ্যুতের খুঁটি, গাছ ও ভবনের মধ্যে সাঁটানো হয়েছে। সেই সাথে প্রার্থী ও তাদের সমর্থকরা বাসায় বাসায় পোস্টার ও লিফলেট বিতরণ করছেন, চলছে ভোট প্রার্থণা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com