1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ০৯ অক্টোবর ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

এত ধন সম্পদ কে খাবে লিখেই আত্নহত্যা

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১১ জানুয়ারি, ২০২১

মনে ছিল না কোনো আনন্দ। তবুও পালন করছেন মেয়ের জন্মদিন।পরদিন সকালে ঘুম থেকে উঠে মেয়েও দেখল বিছানায় শুয়ে থাকা বৃদ্ধ মা বাবার নিথর দেহ।
পাশেই রয়েছে ঘুমের ওষুধের খালি স্ট্রিপ। আরো রয়েছে সুইসাইড নোট। লেখা ইচ্ছামৃত্যু। এমন মর্মান্তিক পরিণতিতে স্তব্ধ ভারতের পশ্চিমবঙ্গের হরিদেবপুর থানা এলাকার জেমস লং সরণি। নিজেদের ফ্লাটেই আত্মঘাতী হয়েছেন ৭০বছরের প্রদু্্য লাহিড়ী ও তার স্ত্রীর প্রতি লাহিড়ী।
দুজনের দেহে ময়নাতদন্তের পর চিকিৎসকরা পশ্চিমবঙ্গ পুলিশ জানান,অতিরিক্ত সংখ্যক ঘুমের ঔষধ খাওয়ার ফলে হূদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাদের।
জানা যায়, হরিদেবপুর এই দম্পতির অর্থের অভাব ছিলনা। শুধু অভাব ছিল দেখা শোনাও শুদ্ধাচার। সুইসাইডনোটে তা স্পষ্ট। তাতে বাংলায় লেখা, তাদের একমাত্র মেয়ে থাকেন ৯০ কিলোমিটার দূরে থাকেন।
দেখাশোনার অসুবিধা রয়েছে। তাঁর স্থাবর ও অস্থাবর সম্পত্তি মেয়েই পাবেন। মেয়ের প্রতি তাদের কোনো অভিযোগ নেই।একটি খাতা ও একটি ডায়েরি ছেড়া পাতায় এই সুইসাইড নোট লেখা। নিচে বৃদ্ধ দম্পতির সই।পুলিশ জানিয়েছে জেমস লং সরণি একটি চারতলা আবাসনের দোতলায় ৩ কামড়ার ফ্ল্যাটের বাসিন্দা ছিলেন লাহিড়ী দম্পতি। মেয়ে মধুমিতা দক্ষিণ ২৪ পরগনায় জয়নগরের স্কুল শিক্ষিকা। কর্মসূত্রে অনেক সময়ই জয়নগরে থাকতেন। আবার কখনো মা-বাবার কাছে।

শনিবার তার জন্মদিন ছিল। জেমস লং সরণি বাড়িতেই ছিলেন তিনি। জন্মদিন পালনের পর রাতের খাবার খেয়ে প্রত্যেকেই ঘুমাতে যান। মেয়ে মধুমিতা নিজের ঘরে ছিলেন।তিনি বুঝতে পারেন নি কখনো তার মা-বাবা একসঙ্গে সুইসাইড নোট লেখার পর ঘুমের ওষুধ খেয়েছেন।

সকালে উঠে মা-বাবাকে ডাকতে গিয়ে মেয়ে দেখেন, দরজা খোলা রয়েছে।মা-বাবার নিথর দেহ দেখে চিত্কার করে প্রতিবেশীদের ডাকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিদেবপুর থানা পুলিশ। পরে ফরেনসিক বিশেষজ্ঞ ঘটনাস্থলে তদন্ত যান। পুলিশের এক আধিকারিক জানান, তাদের দেহে কোন আঘাতের চিহ্ন ছিল না। তারা যে আত্মঘাতী হয়েছেন, সেই ব্যাপারে পুলিশ নিশ্চিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com