1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

মোংলায় সুপেয় পানি এবং স্বাস্থ্যসেবা অগ্রাধিকার দিয়ে নৌকা প্রতীকের ইশতহার

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১

মোংলা পোর্ট পৌরসভার প্রতিটি ঘরে ঘরে সুপেয় পানির ব্যবস্থা, স্বাস্থ্যসেবা নিশ্চিত, ময়লা-আবর্জনা ডাম্পিংয়ের ব্যবস্থা, গণশচাগার স্থাপন, শহর পরিস্কার পরিছন্ন ও মশা নিধনের ব্যবস্থা এবং মাদক ও নেশামুক্ত পৌরসভা গঠনের অঙ্গীকার ব্যক্ত করে ১২ ডিসেম্বর মঙ্গলবার সকালে মোংলা আওয়ামীলীগ কার্য্যালয় পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান ২৩ দফা নির্বাচনী ইশতহার ঘোষনা করেন।

মঙ্গলবার সকাল ১১টায় নির্বাচনী ইশতহার ঘোষনাকালে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামীলীগর সহ-সভাপতি রামপালের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্লা আব্দুর রউফ, সাবেক পৌর মেয়র শেখ আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগর সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগর সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মাল্লা মোঃ তারিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান ছোটমনি, ইমাম হোসেন, সাখাওয়াত হোসেন মিলন, উৎপল মন্ডল, ইজারদার বুলবুল আহমেদ, কদ্রীয় ছাত্রলীগর উপদপ্তর সম্পাদক মোঃ ইমরান শেখ প্রমূখ।

মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন উপলক্ষ্যে ঘোষিত ইশতেহারে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান আরো বলেন আগামী ১৬ জানুয়ারি পৌরবাসীর ভাটে মেয়র নির্বাচিত হলে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অবহেলিত রাস্তাঘাটর উন্নয়ন, সকল মসজিদ-মাদ্রাসা- স্কুল-মদির ও গীর্জার উন্নয়ন, মাছ বাজার এবং মাংসবাজার স্থানান্তর করে আধুনিক বাজার রুপান্তরিত করা ও গবাদি পশু জবাইখানা নির্মান করা হবে। এছাড়া ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের ব্যবস্থা এবং বস্তিবাসীদের জীবন যাত্রার মান উন্নয়ন সাধন করা হবে।

নির্বাচনী ইশতহার ঘোষনাকালে শেখ আব্দুর রহমান অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের দাবী করে বলেন সন্ত্রাসীদের সাথে আমার এবং আমার দলের কোন সম্পর্ক নেই। যেকোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করার জন্য তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান বলেন নির্বাচিত হলে শিক্ষা প্রতিষ্ঠানর পাশে কোন প্রকার আবগারী দোকান থাকতে দেবো না।

মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান প্রতিদ্বন্ধী প্রার্থী জুলফিকার আলীর অভিযোগের উত্তরে বলেন নির্বাচন লেভেল প্লেয়িং ফিল্ড রয়েছে। কোন কোন প্রার্থীর নিজস্ব অপকর্মের কারনে গণরাষের শিকার হলে তার দায় আমি নিতে পারি না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com