1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

৩৭নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষণা

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার অন্তর্ভুক্ত ৩৭ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১৩ই জানুয়ারী গাছা থানা ছাত্রলীগের সভাপতি শেখ মাসুদ রানা ও সাধারণ সম্পাদক মোঃ মানিক হোসেন।

পাঠানের স্বাক্ষরিত ৩৭নং ওয়ার্ড ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি মোঃ রায়হান আহমেদ মিলন, নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের হোসেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি কাওছার মাহমুদ মন্ডল, এমদাদুল হক, ইয়াছিন আরাফাত তুষার, সাজ্জাদ হোসেন সেতু,ঈকরা সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক মানিক হোসেন প্রান্ত, মোসাঃ আফসানা সরকার আরবী, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, মোঃ ফারসিম মাহমুদ, হাছিবুল হাসান শিশির প্রমূখ।

৩৭নং ওয়ার্ড ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির সভাপতি রায়হান আহমেদ মিলন এবং সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন ৫১সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠন করে নিবেন। উক্ত কমিটি গাজীপুর ২আাসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপির দিক নির্দেশনায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কার পক্ষে কাজ করতে অগ্রানি ভূমিকা পালন করবে এবং বি.এন পি জামায়াত শিবিরের হত্যা নৈরাজ্য প্রতিহত করবে সেই সাথে সুশৃংখল একটি ছাত্রলীগের কমিটি গঠন করে নিবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com