1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৯:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি এবার ঈদের নামাজে থাকছে কিছু বিধিনিষেধ

ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আহত ৪ আটক ১৩

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক পক্ষের বাড়ীতে সশস্ত্র হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন । এ ঘটনায় ধারালো অস্ত্রের কোপে একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছে। পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করলে পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ ১৩ জনকে আটক করেছে। বুধবার সকালে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিন অনন্তপুর গ্রামের ছানছার আলীর ভোগদখলকৃত ২৪ শতক জমিতে একই গ্রামের মৃত বরকত আলীর ছেলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সাইফুর রহমান দখলের উদ্দেশ্যে জোরপূর্বক পানি সেচ দেয়।

এতে ছানছার আলীর বড় ছেলে জহুর আলী বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডতা ও হাতাহাতি হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে উভয়কে সরিয়ে দেয়। এর জের ধরে বিকালে সাইফুর ২০-২৫ জন ভাড়াটে লোক রামদা, চায়নিজ কুড়াল ও লাঠিসোটাসহ ছানছার আলীর বাড়ীতে হামলা চালায় । হামলায় জহুর আলী (৫০) তার ভাই একরামুল হক (৪৩) ছেলে শফিকুল (৩০) ও জাইদুল (১৭) গুরুতর আহত হয়।

পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করে এবং আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপালে প্রেরণ করে। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্রশস্ত্র সহ ১৩ হামলাকারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, সাইফুর রহমান (৬৩) শহিদুল (২৫) মোজাফ্ফর (৫৫) শাহিন (২২) সাজ্জাদ (২৬) রশিদুল (২৪) রাসেল (২২) হাফিজুর (২৩) আরিফ (২০) জোবাইদুল (৩৬) বিশ্বনাথ (২৫) ইসমাইল (২৬)।

ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, ছানছার আলীর ছেলে একরামুল হক বাদী হয়ে আটক ১৩ জন সহ মোট ১৫ জনের নামে মামলা দায়ের করলে বুধবার আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com