1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আহত ৪ আটক ১৩

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক পক্ষের বাড়ীতে সশস্ত্র হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন । এ ঘটনায় ধারালো অস্ত্রের কোপে একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছে। পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করলে পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ ১৩ জনকে আটক করেছে। বুধবার সকালে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিন অনন্তপুর গ্রামের ছানছার আলীর ভোগদখলকৃত ২৪ শতক জমিতে একই গ্রামের মৃত বরকত আলীর ছেলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সাইফুর রহমান দখলের উদ্দেশ্যে জোরপূর্বক পানি সেচ দেয়।

এতে ছানছার আলীর বড় ছেলে জহুর আলী বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডতা ও হাতাহাতি হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে উভয়কে সরিয়ে দেয়। এর জের ধরে বিকালে সাইফুর ২০-২৫ জন ভাড়াটে লোক রামদা, চায়নিজ কুড়াল ও লাঠিসোটাসহ ছানছার আলীর বাড়ীতে হামলা চালায় । হামলায় জহুর আলী (৫০) তার ভাই একরামুল হক (৪৩) ছেলে শফিকুল (৩০) ও জাইদুল (১৭) গুরুতর আহত হয়।

পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করে এবং আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপালে প্রেরণ করে। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্রশস্ত্র সহ ১৩ হামলাকারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, সাইফুর রহমান (৬৩) শহিদুল (২৫) মোজাফ্ফর (৫৫) শাহিন (২২) সাজ্জাদ (২৬) রশিদুল (২৪) রাসেল (২২) হাফিজুর (২৩) আরিফ (২০) জোবাইদুল (৩৬) বিশ্বনাথ (২৫) ইসমাইল (২৬)।

ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, ছানছার আলীর ছেলে একরামুল হক বাদী হয়ে আটক ১৩ জন সহ মোট ১৫ জনের নামে মামলা দায়ের করলে বুধবার আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com