1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

পর পর তিনটি সিরিজ জয় উইন্ডিজদের বিপক্ষে

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

ব্যাট করতে নেমে প্রথম ম্যাচের মতোই ব্যাটিং ব্যর্থতা উইন্ডিজ শিবিরে। মেহেদী মিরাজ-সাকিবদের বোলিং তোপে যেখানে একশ রানের আগে অলআউট হবার কথা সেখানে আট নম্বরে ব্যাট করতে এসে খেলেন সর্বোচ্চ ৪১ (৬৬) রানের ইনিংস। তার আগে দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রানের ইনিংস খেলেন ওপেনার কিওর্ন ওটলে। এছাড়া আলজারি জোসেফের ১৭ (২১), আকিল হোসেনের ১২ (১৭) ও জেসন মোহাম্মদের ১১ (২৬) রানে ভর করে ১৪৮ তোলে সব উইকেট হারিয়ে ৪৩.৪ ওভারে।

চলতি সিরিজে এক ম্যাচ বাকি থাকতেই ২-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। এই সিরিজ দিয়ে ওয়েস্ট ইন্ডিজকে টানা তিন সিরিজ হারালো টাইগাররা।

এর আগে ২০১৮ সালে দুটি ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছে বাংলাদেশ। ওই দুই সিরিজে সমান ২-১ ব্যবধানে সিরিজ জিতে বাংলাদেশ। এবার যে দলটা সফরে এসেছে তাদের হোয়াইটওয়াশ করাও যে কঠিন কোনো কাজ না সেটা সিরিজের প্রথম দুই ম্যাচ দেখলেই বলা যায়।

তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে শুক্রবার সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নামে টাইগাররা। সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ।

মেহেদী মিরাজ এদিন ক্যারিয়ার সেরা বোলিং করেন, নেন ১০ ওভার বোলিং করে ২৫ রান দিয়ে ৪টি উইকেট। এছাড়া দুটি করে উইকেট নেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। ১ উইকেট নেন হাসান মাহমুদ।

উইন্ডিজদের দেয়া ১৪৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে তামিম ইকবাল আর লিটন দাস যোগ করেন ৩০ রান। ইনিংসের ৫.৫ ওভারের মাথায় আকিল হোসেনের বলে এলবিডব্লিউ হয়ে লিটনের ২২ রানের বিদায়ে ভাঙে ওপেনিং জুটি। দ্বিতীয় উইকেট জুটিতে শান্ত সফল হতে পারেননি, ২৬ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন জেসন মোহাম্মদের বলে ক্যাচ দিয়ে।

তৃতীয় উইকেট জুটিতে সাকিব আল হাসানকে নিয়ে ৩২ রানের জুটি গড়ে তুলে নেন ওয়ানডে ক্যারিয়ারের ৪৮তম অর্ধশতক। যদিও ৫০ (৭৬) রান পূর্ণ করেই সাজঘরে ফিরতে হয় রেয়মন রেইফারের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে।

তামিম বিদায় নিলেও গত ম্যাচে ম্যাচ শেষ না করে আসার আক্ষেপটা দ্বিতীয় ম্যাচে গুছিয়েছেন সাকিব। তার অপরাজিত ৪৩ রানে ভর করে ১৬.৪ ওভার হাতে রেখে ৭ উইকেটের জয় তুলে নিয়েছে বাংলাদেশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com