1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে হামলা পাল্টা হামলায় পুলিশ-সাংবাদিকসহ আহত শতাধিক

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১
পাথরঘাটা পৌরসভা নির্বাচন
পাথরঘাটা পৌরসভা নির্বাচন

বরগুনা পাথরঘাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেলের গণসংযোগে দুর্বৃত্তের অতর্কিত হামলা এর এক ঘণ্টার মাথায় একদল দুর্বৃত্তরা ফের স্বতন্ত্র প্রার্থী সোহেলের বসতবাড়ি, কয়েকটি মটরসাইকেল ভাংচুর করা হয়। ঘটনার ছবি তোলার সময় দুইজন সাংবাদিকের ক্যামেরা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের বেশ কয়েকজন সদস্য ও দুই সাংবাদিক।

মঙ্গলবার বিকাল তিনটা পঁয়তাল্লিশ মিনিটের সময় কলেজ সড়ক এলাকায় এ হামলা চালিয়েছে তারা। এসময় স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেলসহ অর্ধশতাধিক লোক গুরুতর আহত হয়েছে। এর এক ঘন্টা পরেই মোস্তাফিজুর রহমান সোহেলের বসতবাড়ি ও কয়েকটি মটরসাইকেল ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

এবিষয়ে পাথরঘাটা উপজেলা ভাইস-চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ বলেন, স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল গনসংযোগ করতে গিয়েছে সেখানে তার উপর অতর্কিত হামলা চালানো হয়েছে। সেখান থেকে পুলিশ এসে হামলায় আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়েছে। সোহেলের জীবনের নিরাপত্তার জন্য তাকে থানা হেফাজতে রাখা হয়েছে। , সিসিটিভি ক্যামেরা, মাইক ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করেছে তারা।

এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার মুহাম্মাদ জাহাঙ্গীর মল্লিক বলেন, হামলার ঘটনায় পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ও পৌর রিটার্নিং কর্মকর্তা সাবরিনা সুলতানা বলেন, হামলার কথা শোনার পরে পুলিশকে অবহিত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com