1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

টিভিতে আজ যে সকল খেলা দেখবেন

বিডি জার্নালিস্ট ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১
(ফাইল ছবি)

সুপার লিগ সন্ধ্যা ৬টা, রাত ৮টা ১৫ মিনিট, রাত ১০টা ৩০ মিনিট
ইন্ডিয়ান সুপার লিগ স্টার স্পোর্টস ২
ওডিশা–জামশেদপুর রাত ৮টা
ইংলিশ প্রিমিয়ার লিগ স্টার স্পোর্টস সিলেক্ট ১
দ্য উইকেন্ড রিভিউ সন্ধ্যা ৬–৩০ মিনিট
প্রিমিয়ার লিগ টুডে রাত ৯টা ও ১২টা

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টি স্পোর্টস
মোহামেডান–বসুন্ধরা কিংস বেলা ৩টা
লা লিগা ফেসবুক লাইভ
বেতিস–ওসাসুনা রাত ২টা
আবুধাবি টি–১০ লিগ টি স্পোর্টস সনি সিক্স

এদীকে দেশের ক্রিকেটারদের মধ্যে সাকিব আল হাসানের খেলার খবর,

গত ২৫ জানুয়ারি কুঁচকির চোটে পড়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে ৪ দশমিক ৫ ওভার বোলিং করেই মাঠ ছেড়েছিলেন সাকিব। পরে টানা কয়েক দিন বিশ্রামে ছিলেন তিনি। বৃহস্পতিবার স্ক্যান রিপোর্ট ভালো এলেও সতর্কতা হিসেবে শুক্রবার দিনটা বিশ্রামে কাটিয়েছেন তিনি। গতকাল অনুশীলনে ফিরে পেস, স্পিন বোলিংয়ের বিরুদ্ধে ব্যাটিং করেছেন তিনি।

আগামী ৩ ফেব্রুয়ারি শুরু হতে চলা প্রথম টেস্টের আগে সাকিব পুরোপুরি ফিট হয়ে যাবেন বলে আশা করা যাচ্ছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের এ সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেটে ফিরবেন তিনি। আইসিসির নিষেধাজ্ঞার কারণে দেশের হয়ে চারটি টেস্ট মিস করেছেন সাকিব।

এদীকে দেশের ক্রিকেটারদের   প্রথম শ্রেণির ক্রিকেটে ১৪ ম্যাচে ৩৭ উইকেট পাওয়া ২১ বছর বয়সী এ পেসারকে জাতীয় দলের সঙ্গে রেখে ভবিষ্যতের জন্য গড়ে তোলার চেষ্টায় আছেন নির্বাচকরা। হাবিবুল বাশার সুমনের মতে, হাসান আগামীর সম্ভাবনাময় পেসার।

তরুণ ফাস্ট বোলারকে টেস্ট দলে রাখার বিষয়ে সাবেক এ অধিনায়ক বলেছেন, ‘খুব বেশি ফার্স্ট ক্লাস ম্যাচ কিন্তু এই ছেলেটা খেলেনি। কিন্তু পরিণত হয়েছে অল্প সময়ের মধ্যে। আমাদের জন্য খুব ভালো একটা প্রতিভা। আমরা মনে করি হাসান মাহমুদের কাছে আমরা অনেক ভালো কিছু আশা করতে পারি।’

দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের বাংলাদেশ দলে রাখা হয়েছে ৫ পেসারকে। যদিও একাদশে পেসারদের উপস্থিতি খুব বেশি থাকবে না বলেই আভাস রয়েছে। কারণ হোম কন্ডিশনে ক্যারিবিয়ানদের স্পিন আক্রমণেই ঘায়েল করার পরিকল্পনা করছে বিসিবি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর কথায়ও ছিল সেই ইঙ্গিত।

একাদশে পেসার-স্পিনারের সমন্বয় প্রসঙ্গে চট্টগ্রামে সাংবাদিকদের প্রধান নির্বাচক বলেছেন, ‘দেশের মাটিতে স্পিনারটাই আমরা বেশি খেলি। এখানে পাঁচ জন পেসার রাখা হয়েছে কারণ অনেকদিন পর আমরা টেস্ট খেলতেছি, যেকোন সময় যে কেউ ইনজুরিতে পড়তে পারে।’

M/R

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com