1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা!

আজই নিজের পছন্দের মানুষকে ভালোবাসার কথা বলে ফেলুন

নিউজ ডেক্স
  • আপডেট সময় সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১
প্রোপজ ডে
প্রোপজ ডে

আজ ভ্যালেন্টাইন উইকের দ্বিতীয় দিন। প্রোপজ ডে। প্রতিবছর ৮ ফেব্রুয়ারি ‘প্রোপজ ডে’ পালিত হয়। এই বিশেষ এ দিনে প্রেমিক-প্রেমিকারা তাদের অনুভূতির কথা জানায়। অনেকে আবার বিয়ের প্রস্তাবও করে থাকেন প্রোপজ ডে তে।

যারা এখনো পছন্দের মানুষটিকে মনের কথা জানাতে পারেননি; তাদের জন্য মূলবান একটি দিন আজ। দেরি না করে আজই আপনার মনের কথা জানান। নিশ্চয়ই ভাবছেন কীভাবে প্রোপজ করবেন? চিন্তার কোনো কারণ নেই। রইল কিছু টিপস-

>> যেখানে প্রথম দেখা হয়েছিল; সেখানে আপনি সঙ্গী নিয়ে গিয়ে সারপ্রাইজ দিতে পারেন। স্মৃতিচারণের পর প্রোপজ করে ফেলুন। এমন স্থান নির্বাচন করুন যেটা খুব সুন্দর ও নিরিবিলি।

>> প্রেমিকার সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের জন্যও প্রোপজ করতে পারেন। এ স্টাইলটা বেশিরভাগ মেয়েই পছন্দ করেন! এসময় আংটি পরিয়েও সঙ্গিনীকে মনের কথা বলতে পারেন।

>> সামনাসামনি প্রোপজ করতে না পারলে চিঠি লিখে দিন প্রিয়জনকে। চিঠির মাধ্যমে আপনার সঙ্গীকে অনুভূতির কথা জানান। এতে প্রিয়জনও ইমপ্রেস হয়ে যাবে।

>> গান গেয়েও প্রোপজ করতে পারেন। ভালবাসার মানুষটির সামনে প্রেমের গান গেয়ে প্রোপজ করলে শুনতে যেমনই লাগুক, দেখবেন সে খুশি হবে!

>> ঘটা করে প্রোপজ করতে চাইলে প্রিয়জনের জন্য গিফট ও কার্ড কিনুন। কার্ডে ভালোবাসার কথা লিখে দিন। প্রিয়জনকে যতটা সাবলীলভাবে মনের কথা বলবেন, সে আপনার প্রতি ততটাই আকর্ষিত হবে।

>> ক্যান্ডেল লাইট ডিনারে গিয়ে সঙ্গীকে প্রোপজ করতে পারেন। মোমবাতির আলো-আঁধারি পরিবেশ একেবারেই পারফেক্ট এ দিনটির জন্য।

>> সম্ভব হলে সমুদ্রে ঘুরতে গিয়েও সঙ্গীকে প্রোপজ করতে পারেন। ঠিক সূর্যাস্তের সময় মনের কথাটি জানাতে পারেন সঙ্গীকে।

>> আপনি যদি কবিতা লিখতে পারেন, তাহলে ছন্দে ছন্দে প্রেম নিবেদন করতে পারেন সঙ্গীকে। তাকে নিয়ে একটি সুন্দর প্রেমের কবিতা লিখুন। প্রয়োজনে তার সামনেই কবিতাটি পাঠ করে শোনান।

>> চাইলে বাড়িতেও প্রোপজ করতে পারেন। এক্ষেত্রে ঘরে ফুল, লাইটিং এবং নিজেদের রোমান্টিক কিছু ছবি দিয়ে ঘর সাজান। রঙিন চিরকুটে ভালোবাসার কথা লিখে দেওয়ালে লাগাতে পারেন।

>> প্রিয়জন যদি আপনার বন্ধু হয়, তবে দেরি না করে আজকেই প্রোপজ করে ফেলুন। চাইলে ভালো কোনো রেস্টুরেন্টে গিয়ে তার সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকেই বলে ফেলুন মনের কথা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com