1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ১৯ জুলাই ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি এবার ঈদের নামাজে থাকছে কিছু বিধিনিষেধ

নাসির কাণ্ডে বিবাহিত চাকরিজীবীদের সন্দেহ বাড়ছে

বার্তা ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

নাসির কাণ্ডে বিবাহিত চাকরিজীবীদের সন্দেহ বাড়ছে এমনটাই চ্যানেল আইয়ের জীবনের গল্পে বলা হয়েছে গতকাল রাকিবকে দেয়া ফেসবুক লাইভে উঠে আসে /

বিবাহিত পুরুষদের সতর্ক করেছেন নেট দুনিয়ার আলোচিত সুবাহ। যিনি ক্রিকেটার নাসির ইস্যুতে বেশ আলোচিত ছিলেন এক সময়। নিজের ফেসবুক লাইভে এসে সুবাহ বলেন, ‘নিজেদের স্ত্রীকে সামলে রাখবেন, বোঝেনই তো।’

বিষয়টি নজরে এসেছে নাসিরের সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহর। যে সুবাহও একসময় ফেসবুক লাইভে এসে নাসিরকে নিয়ে বিভিন্ন তথ্য প্রকাশ করেছিলেন। বর্তমানে সুবাহ বাংলা সিনেমার নায়িকা। নাসির চ্যাপ্টার ভুলে মন দিয়েছেন ক্যারিয়ারের দিকে। কিন্তু নাসির ইস্যু নতুন করে মাথাচাড়া দেওয়ায় পুরনো স্মৃতি মনে পড়ে যায় সুবাহর।

রোববার (২১ ফেব্রুয়ারি) ফেসবুক লাইভে আসেন সুবাহ। পরিবারের সদস্যদের পরিচয় করিয়ে দেন তিনি। জানান, পরিবার নিয়ে পিকনিক করছেন তিনি। লাইভের শেষে নাসিরকে ইঙ্গিত করে বিবাহিত পুরুষদের সতর্ক করেছেন সুবাহ। বলেছেন, ‘আপনারা সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন আর সাবধানে থাকবেন যাতে আপনাদের বউ এদিক সেদিক ভাইগা টাইগা না যায়।’

২০১১ সালে তামিমার সঙ্গে বিয়ে হয় রাকিবের। তাদের ৮ বছরের মেয়ে সন্তানও রয়েছেন। যদিও রাকিবকে তালাক না দিয়েই জাতীয় দলের অলরাউন্ডার নাসিরের সঙ্গে বিয়ের করেছেন তামিমা। এমনটাই দাবি করা হয়েছে।

ক্রিকেটার নাসির হোসেনের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা তাম্মির পক্ষ থেকে এখনও কোনও সাড়া পাননি। তাই মামলার প্রস্তুতি নিচ্ছেন মো. রাকিব হাসান।

রাকিব বলেন, ‘থানায় আমি জিডি করেছি। আমার আইনজীবীর সঙ্গে কথা বলেছি। মামলার করবো। তাদের পক্ষ থেকে আমার সঙ্গে এখনও যোগাযোগ করা হয়নি।’

১৪ ফেব্রুয়ারি ঢাকায় সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমার সঙ্গে পারিবারিকভাবে আকদ অনুষ্ঠান সম্পন্ন করেন নাসির। ১৭ ফেব্রুয়ারি হলুদের অনুষ্ঠান করেন তারা। পর দিন ১৮ ফেব্রুয়ারি উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন রাকিব। ২০ ফেব্রুয়রি রাতে ছিল তাদের বিবাহোত্তর সংবর্ধনা ওই দিন দুপুরেই বিষয়গুলো গণমাধ্যমের সামনে আসে।

জিডি করার পর নাসির-রাকিবের একটি অডিও কল ফাঁস হয়। যেখানে নাসির দাবি করেন, তামিমার পক্ষ থেকে আগেই তালাকের কাগজ পাঠানো হয়েছে। রাকিব অবশ্য বিষয়টি অস্বীকার করেন। এমনকি এখন পর্যন্ত এমন কোনও কাগজ হাতে পাননি বলে জানিয়েছেন তিনি।

‘তারা দাবি করেছিলেন আমাকে কাগজ পাঠিয়েছে। আমি হাতে পাইনি। আমাকে ফোন দেয়নি। আমার পরিবারের সদস্যদের ফোন দিয়ে বলেনি যে, তারা বসতে চান। তাদের পরিবারের কেউই সাড়া দেয়নি। তাই আমার নিজের ক্লিয়ারেন্সের জন্য আইন অনুযায়ী ব্যবস্থা নিতে হবে।’ যোগ করেন রাকিব।

জিডি করার কারণ উল্লেখ করে রাকিব বলেন, ‘সংসার জীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষতি করবে বলে হুমকি দিয়েছেন।

২০১১ সালে বিবাদীর সঙ্গে (তামিমা তাম্মি) বিয়ে করি। দাম্পত্য জীবনে আমাদের একটি মেয়ে রয়েছে। বিবাদী অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর ফিরে আসে। আমার কাছে ক্ষমা চেয়ে বলেছিলেন, আর কোনও দিন এমন হবে না। মেয়ের দিকে তাকিয়ে আমিও তাকে ক্ষমা করে দেই। ১৪/২/২০২০ ছবি ভাইরাল হলে আমি জানতে পারি ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে করেছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com