1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিধিনিষেধ আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ করেছে স্বাস্থ্য অধিদফতর পঞ্চম দফায় টিকা নিবন্ধনের বয়স আরও কমিয়ে আনল সরকার রপ্তানিমুখী তৈরি পোশাকসহ অন্যান্য শিল্পকারখানা খুলে দিতে অনুরোধ বিধিনিষেধ অমান্য করায় ৫৫৫ জন গ্রেফতার আজ সরকারি কর্মকর্তাদের উদ্দেশে যা বললেন প্রধানমন্ত্রী ২০০ টন অক্সিজেন আসছে ভারত থেকে আজ রাতে এই বিধিনিষেধে যেসব প্রতিষ্ঠানের নাম করে বের হচ্ছে, সেগুলো যাচাই করছে সরকার সপ্তাহের ব্যবধানে আম, মাল্টা এবং আপেলসহ দাম বেড়েছে প্রায় সব ধরনের ফলের। বিধিনিষেধ লঙ্ঘনে রাজধানীতে আবারো গ্রেফতার ৫৬৬ জন শশুর বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় জামাইয়ের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারের উপর হামলা

মোঃ আসাদুজ্জামান ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
সাংবাদিক শাকিলের বাবা, মা, চাচা ও চাচাতো ভাই আহত হয়েছে

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিল আহমেদের পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে সাংবাদিক শাকিলের বাবা, মা, চাচা ও চাচাতো ভাই আহত হয়েছে।

মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) বিকালে শহরের কলেজপাড়ার আদমনগর এলাকায় সাংবাদিক শাকিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাংবাদিকের বাবা আদম আলী (৪৫), মা শাকিলা আক্তার (৩৫), চাচা আলম আলী (৫৫), চাচাতো ভাই লাবু (২০)।

সাংবাদিক শাকিল আহমেদ দৈনিক আমাদের সময় ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি। এছাড়াও সে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সদস্য ও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনেরর সাধারণ সম্পাদক।

পরিবারের স্বজনেরা বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে বাসার পাশে নদীর ধারে একটি বড়ই গাছে বড়ই পাড়তে যায় সাংবাদিক শাকিলের চাচাতো ভাই শিশু আবিদ(১০)। এসময় প্রতিবেশী রইসুল সহ তার ভায়েরা শিশু আবিদকে চরথাপ্পর দেয়। খবর পেয়ে সাংবাদিক শাকিল তাৎক্ষনিক বাড়িতে এসে পরিবারের সদস্যদের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে শুরু করে। এসময় রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সাংবাদিক শাকিলের বাড়িতে ঢুকে তার উপর হামলা করে। এসময় সাংবাদিক শাকিলকে বাচাঁতে এগিয়ে আসলে তার বাবা আদম আলী, মা শাকিলা আক্তার, বড় চাচা আলম আলী ও চাচাতো ভাই লাবুকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী।

পরে এলাকার লোকজন এগিয়ে আসলে রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়।

সাংবাদিক শাকিল আহমেদ বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমার ও আমার পরিবারের উপর হামলা করেছে। এতে আমার বাবা, মা, চাচা ও চাচাতো ভাই গুরুতর ভাবে আহত হয়েছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রকিবুল আলম চয়ন বলেন, আহত অবস্থায় সাংবাদিকের পরিবারের ৪ জন সদস্য হাসপাতালে এসে ভর্তি হয়। সকলের শরীরে ধারালো কিছু দিয়ে আঘাত করে জখম করা হয়েছে। এদের মধ্যে আলমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অন্যদের চিকৎসা চলছে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠানো হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে সাংবাদিক শাকিলের পরিবারের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্টের সভাপতি তানভির হাসান তানু সহ জেলার সাংবাদিকরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com