1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রকে দেখে নেয়ার হুমকি তালেবানের ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি

সিলেটে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

নিহতদের মধ্যে রয়েছেন ডাক্তার, বাস চালক ও হেলপার।ফায়ার সার্বিস ও স্হানীয়দের সহযোগিতা আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ২৬ ফেব্রুয়ারি সকাল ৭ ঘটিকার সময় ঢাকা-সিলেট মহাসড়কে দক্ষিণ সুরমার রশিদপুর নামকস্থানে এনা পরিবহন-লন্ডন এক্সপ্রেসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। 

https://youtu.be/jCeIP1-iFUc

সিলেটের রশিদপুরে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও অর্ধশতাধিক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস ঢাকা মেট্রো-ব, ১৫-৩১৭৬ এবং সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহন ঢাকা মেট্রো ব,১৪-৭৩১১ দক্ষিন সুরমা’র রশিদপুর নামক স্হানে এলে মুখামুখি সংঘর্ষ হয়। এ বিষয়ে প্রত্যক্ষদর্শী লন্ডন এক্সপ্রেসের এক যাত্রী জসিম জানান যে, ঢাকা থেকে আসার পথে বার বার গাড়ির চালক ওভারটেক করছিলেন।

আমরা কয়েকবার তাকে সর্তক ও করেছিলাম কিন্তু তিনি আমাদের কথা শুনেননি। সুমন নামের আরেক যাত্রী জানান, গাড়িতে যাত্রী ছিলেন ২৮জন। তাদের সবাই আহত হয়েছেন। এব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি,মো: মনিরুল ইসলাম বলেন ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ডিডি কুপাত আলী সরকার বলেন, ঘটনাস্থল থেকে আমরা এসে ১০জনকে উদ্ধার করেছি,তারমধ্যে ৭জন নিহত রয়েছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের সবার পরিচয় সনাক্ত করা যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com