1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক হলেন নবগঠিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৭ মার্চ, ২০২১

বরগুনা পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের পাঁচ মাস পর গত মঙ্গলবার পৌরসভাসহ ৭ ইউনিয়নের আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এই নবগঠিত কমিটির চরদুয়ানী ইউনিয়নের সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় মোঃ ছগির হোসেন ওরফে ছগির কোম্পানিকে। ছগির হোসেন ২০০৩ থেকে ২০০৭ পর্যন্ত চরদুয়ানী বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ছিলেন। বিএনপির তৎকালীন সময় অনেক আওয়ামীলীগের কর্মী এই ছগির হোসেনের নির্যাতনের শিকার হয়েছে বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামী লীগ নেতা বলেন, টাকার বিনিময়ে এই কমিটি হয়েছে চরদুয়ানী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এসলাম মেম্বার বলেন, আওয়ামী লীগের কি এতটাই করুন অবস্থা যে একজন বিএনপি নেতাকে টাকার বিনিময়ে সাধারণ সম্পাদক করতে হবে। চরদুয়ানী ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও সাধারণ সম্পাদক প্রত্যাশী আরিফুর রহমান রাজা বলেন টাকার কাছে আমরা আওয়ামী লীগের ত্যাগী নেতারা পরাজিত। ইউনিয়ন যুবলীগ নেতা জি.এম. মিলন আক্ষেপ করে বলেন, টাকা থাকলে দল করা দরকার নেই। দল না করেও টাকার বিনিময়ে পথ পাওয়া যায়।
আওয়ামীলীগের ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ মজিবুর রহমান বলেন নেত্রীর নির্দেশনা অনুযায়ী দলীয় পদ পদবী দেয়ার ক্ষেত্রে ত্যাগী নেতাদের মূল্যায়ন করা উচিত।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট জাবের হোসেন এর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার পরেও যোগাযোগ করা যায়নি।

চরদুয়ানী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুস্তম আলী মেম্বার বলেন ছগির হোসেন তো বিএনপির লোক। ছগির হোসেন ২০০৩ থেকে আমার কমিটির চরদুয়ানী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com