1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি এবার ঈদের নামাজে থাকছে কিছু বিধিনিষেধ

অপহরণকৃত চার মাসের শিশু জুনায়েদকে ময়মনসিংহ থেকে উদ্ধার

মনির হোসেন জীবন
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

গাজীপুর থেকে অপহরণকৃত চার মাসের শিশুকে পাঁচদিন পর মঙ্গলবার ভোরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হচ্ছে- ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার গোলাপপুর এলাকার খোকন মিয়ার স্ত্রী মাকসুদা আকতার খুশি (৩৫) ও তার মেয়ে মোসাঃ সামিয়া (১৪)। তারা মহানগরীর নাওজোর এলাকার জয়নাল হাজীর বাড়িতে ভাড়া থাকে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান এক প্রেসব্রিফিংএ জানান, গত ১১ মার্চ সকাল সাড়ে সাতটার দিকে নাওজোর এলাকার জয়নাল ড্রাইভারের টিনশেড বাড়ীর ভাড়াটিয়া জনৈক মোঃ দেলোয়ার হোসেনের চার মাসের শিশু সন্তান জুনায়েত কে তার কেয়ারটেকার মোছাঃ রাশিদার কাছে রেখে শিশু জুনায়েদের মা রেমা আক্তার কারখানা এবং বাবা দোকানে চলে যায়। ওই দিন বিকাল তিনটার দিকে স্থানীয় জনৈক মোঃ মিলনের মোবাইল ফোনের মাধ্যমে শিশুর পিতা দেলেয়ার হোসেন জানতে পারেন যে, তার ছেলেকে কে বা কারা অপহরণ করেছে। দেলোয়ার তাৎক্ষনিক তার বাসায় এসে কেয়ারটেকার মোছাঃ রাশিদার কাছে তার ছেলের বিষয়ে জানতে চায়।

জিজ্ঞাসাবাদে সে জানায় দুপুরে শিশু মোঃ জুনায়েদকে ঘরে রেখে কেক আনার জন্য পার্শ্ববর্তী দোকানে যায়। ফিরে এসে সে শিশু জুনায়েত কে দেখিতে পায়নি। এ ঘটনায় শিশুটির পিতা দেলোয়ার হোসেন বাসন থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলা নং-১২, বাসন থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান ঘটনার তদন্ত শুরু করেন।
পরে প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর এলাকাসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন দরুন বড়বাগ প্রত্যন্ত দূর্ঘম এলাকা থেকে শিশু জুনায়েদকে উদ্ধার করা শিশুটিকে তার মায়ের কোলে তুলে দেয় বাসন-থানা পুলিশ। এ সময় ওই দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।
এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com