1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:১২ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন”আইন শৃঙ্খলা রক্ষায় গোপালগঞ্জ জেলা রোভারের ভূমিকা”

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ জেলা রোভার সংবাদদাতা
  • আপডেট সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষে টুঙ্গিপাড়ায় অনুষ্ঠিত শিশু সমাবেশে ভার্চুয়ালি বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সের বকুলতলা চত্বরে এ শিশু সমাবেশ শুরু হয়। এ সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত থেকে সকাল সোয়া ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিখি হিসেবে ভাষণ দেন।

অনুষ্ঠানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ সায়েদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী অনুশা এঞ্জেল। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এ অনুষ্ঠানের আয়োজন করেছেন।

জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১-তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানের সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও সরকারের মন্ত্রী-এমপিগণ উপস্থিত ছিলেন। তাই এই অনুষ্ঠান সুন্দর ও সুষ্ঠুভাবে শেষ করতে টুঙ্গিপাড়াসহ পুরো জেলাজুড়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়ে ছিলো।

নিরাপত্তার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়া গোপালগঞ্জ জেলা রোভারের একটি চৌকস দল কাজ করেন।

রোভার মোঃ তানভীর ইসলাম স্বাধীন এর নেতৃত্বে ৫০ জন রোভার এবং গার্ল ইন রোভার কাজ করেছেন। ছোট ছোট বাচ্চারা শৃঙ্খলা নষ্ট না করে এজন্য তারা নিরালস ভাবে সাহায্য করে।
নিরাপত্তা ও অনুষ্ঠান শেষে খাবার এর প্যাকেট ও খাবার বিতরণ করতে সাহায্য করে রোভার স্কাউট ও গার্ল ইন রোভার স্কাউট বৃন্দরা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,
গোপালগঞ্জ জেলা রোভার কমিশনার জনাব মোঃ ইলিয়াসুর রহমান, এডিসি(শিক্ষা ও আইসিটি), গোপালগঞ্জ জেলা রোভার সম্পাদক জনাব মোঃ মজনুর রশিদ, সহকারী অধ্যাপক(সমাজবিজ্ঞান বিভাগ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ জেলা স্কাউট সম্পাদক মোঃ মাহে আলম, প্রধান শিক্ষক, স্বর্ণকলী স্কুল, গোপালগঞ্জ জেলা রোভার স্কাউট সম্পাদক গোলাম মোস্তফা, সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের(টুঙ্গিপাড়া গোপালগঞ্জ) রোভার স্কাউট ইউনিট এর আর এস এল প্রদীপ কুমার বিশ্বাস ও সহকারি আর এস এল কাউসার আহম্মেদ বাধন ,এছাড়া গোপালগঞ্জ জেলা রোভার স্কাউট এর আর.এস.এল বৃন্দ সহ গোপালগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের রোভার বৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com