1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

সুতিয়া ও ক্ষিরু নদী দুষনের প্রতিবাদে গণসংযোগ এবং মানববন্ধন

মোঃ আরিফুল ইসলাম
  • আপডেট সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

গাজীপুর ও ময়মনসিংহ জেলার সীমান্ত ত্রিমোহনি থেকে ইসমাঈল হোসেন মাষ্টারঃ গাজীপুর ও ময়মনসিংহ জেলার সীমান্তবর্তী খিরু ও সুতিয়া নদী রক্ষার দাবিতে মানববন্ধন হয়েছে।

আজ শুক্রবার বিকেলে এই মানববন্ধন হয়।

“নদীর পানিতে বিষ কেন প্রশাসন জবাব চাই” এই স্লোগানে ঐতিহ্যবাহী ক্ষিরু ও সুতিয়া নদী পারে মানববন্ধন হয়েছে।

১৯ মার্চ শুক্রবার বেলা ৪.০০ ঘটিকায় সুতিয়া ও ক্ষিরু নদী রক্ষা পরিষদ আয়োজিত মানববন্ধনে, সভাপতিত্ব করেন ড. এ কে এম রিপন আনসারী, সভাপতি, গাজীপুর জেলা প্রেসক্লাব।

রাহাত আকন্দের সঞ্চালনায়, মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন, আরো বক্তব্য রাখেন, মোঃ শফিকুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক, গাজীপুর জেলা প্রেসক্লাব, মোঃ ইসমাঈল হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক, গাজীপুর জেলা প্রেসক্লাব,নদি পরিব্রাজক দল শ্রীপুর শাখার সভাপতি কলামিস্ট ও রসায়নবিদ সাইদ চৌধুরি,গাজীপুরের একমাত্র লাইসেন্সধারী সমাজকল্যাণ মুলক প্রতিষ্ঠান কাওরাইদ যুবপরিষদ এর সভাপতি জনাব লুতফর রহমান বুলু,সাধারণ সম্পাদক জনাব খাইরুল ইসলাম মীর।

আরো উপস্থিত ছিলেন সুতিয়া ক্ষিরু বাচাও পরিষদ এর সম্মানিত সদস্য জনাব আরিফ হোসেন,রাহাত আকন্দ,মো জহিরুল ইসলাম মানিক,মো শিহাব খান সহ সকল সদস্যবৃন্দ, আরো উপস্থিত ছিলেন আরিয়ান আহমেদ তাকবির,নাদিম মুস্তাকিম,সিয়াম হাসান নয়ন,রাফি,মুন্না,মুহিন আরো কাওরাইদ গয়েশপুর যুবসমাজ এর সম্মানিত সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com