1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

বিসিবির চলমান দ্বন্দ্বে নতুন করে ঘি ঢাললেন মাশরাফী বিন মর্তুজা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২২ মার্চ, ২০২১

একটি বেসরকারি টেলিভিশনে সম্প্রতি বিস্ফোরক মন্তব্য করেছেন মাশরাফী। তিনি বিসিবি কর্মকর্তাদের বিদেশ সফর, অফিস করা না করা, তাকে দল থেকে বাদ দেওয়াসহ নানা বিষয়ে মুখ খুলেছেন।

অনুষ্ঠানটির প্রোমো ভিডিওটিতে মাশরাফী আরও বলেন, যে মানুষগুলো কথা বলছে, ওদের অবদান কী? অবদানগুলো যদি আমি তুলে ধরি, সেইটা তো খারাপ হয়ে যাবে। একটা ওয়ার্ল্ডকাপে ৫০ জন যাচ্ছেন। মাশরাফীর চৌদ্দগুষ্টি উদ্ধার করছেন। খুবই অবাক লাগে। এনারা কি কোনো তথ্য রাখেন? কিন্তু কেউ কি নিজের টাকায় গেছে নাকি, একটু শোনেন তো।

বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে বিরাজ করছে উত্তপ্ত পরিস্থিতি। বাংলাদেশ ক্রিকেটের গুরুত্বপূর্ণ খেলোয়াড় সাকিব আল হাসান ও বিসিবির চলমান দ্বন্দ্বে নতুন করে ঘি ঢাললেন মাশরাফী বিন মর্তুজা।

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘ফিটনেস ইস্যুতে মাশরাফীকে হয়তোবা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না।’

এমন মন্তব্যের বিষয়ে মাশরাফী বলেন, ডেটাগুলো একটু বের করে দেখেন, আমার একটা ফিটনেস টেস্ট ফেল আছে কিনা। আমি তো এগুলো ক্যামেরার সামনে এসে বলি নাই। আমাকে বাদ দেওয়ার সময় কোনো আলোচনাই আমার সঙ্গে করা হয়নি। অথচ বিসিবি বলছে, আলোচনা হয়েছে। আমি তো এগুলা ক্যামেরার সামনে বলিই নাই।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিয়ে সাকিবের মন্তব্যের বিষয়ে বোর্ড সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে বিসিবির পক্ষ থেকে। রোববার (২১ মার্চ) সংবাদমাধ্যমকে বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয় এ তথ্য জানিয়েছেন।

বিসিবি পরিচালক দুর্জয় আরও বলেন, জাতীয় দলের ক্রিকেটার হয়ে বিসিবির বিরুদ্ধে কথা বলতে পারেন না সাকিব।

বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, আইপিএলে সাকিব আল হাসানের খেলার অনাপত্তিপত্র পুনর্বিবেচনা করবে বিসিবি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com