1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:১৭ অপরাহ্ন

সংগঠনগুলোর কার্যক্রম ঘরের বাইরে না করার নির্দেশনা

বার্তা ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

রাজধানীসহ সারা দেশে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর কার্যক্রম ঘরের বাইরে না করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, এখন থেকে রাজধানীসহ সারা দেশে আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের যেকোনো কার্যক্রম বাইরে করা যাবে না। স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে ঘরোয়াভাবে সব কার্যক্রম পালন করার আহ্বান জানান তিনি।

আজ মঙ্গলবার সকালে সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে এ কথা বলেন ওবায়দুল কাদের।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পদক্ষেপ হিসেবে জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া সব অফিস ও কারখানার কাজ অর্ধেক জনবল দিয়ে চালাতে আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের। তিনি বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে স্বাস্থ্যবিধি মানা এবং জনসমাগম সীমিত করার ওপর গুরুত্ব দিয়েছেন।

দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চসংখ্যক করোনা রোগী শনাক্ত হওয়ার রেকর্ড হয় গত ২৪ ঘণ্টায়। গত রোববার সকাল আটটা থেকে গতকাল সোমবার সকাল আটটা পর্যন্ত করোনাভাইরাসে ৫ হাজার ১৮১ রোগী সংক্রমিত হন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিভাগীয় পর্যায়ে দলের সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পুনর্বণ্টনের কথাও জানান। তিনি বলেন, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভাগীয় পর্যায়ে দলের সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পুনর্বণ্টনের নির্দেশ দেওয়া হয়েছে। সাংগঠনিক সম্পাদক হিসেবে চট্টগ্রাম বিভাগে আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সিলেট বিভাগে আহমদ হোসেন এবং রংপুর বিভাগে সাখাওয়াত হোসেন শফিক দায়িত্ব পেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com