1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন করেছে রাকিব

বার্তা ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১
রাকিব
[ফাইল ছবি ]

নাসির হোসেন ও তামিমা তাম্মির গল্প নতুন করে বলার কিছু নেই। তারপরও নতুন করে মনে করিয়ে দিতে বলতেই হয়, রাকিব হাসানের স্ত্রী তামিমাকে ডিভোর্স পেপার ছাড়াই বিয়ে করে বিপাকে পরেছিলেন নাসির হোসেন। সাময়িক ভাবে সেই ঘটনা সামাল দিলেও আদালতে তাদের বিরুদ্ধে করা মাললা তদন্ত চলছে ঠিকই।

সব কিছু ঠিক থাকলে ওই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে ২ মে। গেল বুধবারে এই মামলার প্রতিবেদন দাখিল করার কথা থাকলেও মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল করেনি । এজন্য ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম নতুন এ দিন ধার্য করেন।

এর আগে গত মাসের ২৪ তারিখে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে বাদী হয়ে মামলা করেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। পরে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে এ মাসের ৩০ তারিখে পিবিআইকে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছিল। তবে নির্ধারিত তারিখে পিবিআই প্রতিবেদন জমা দিতে না পারায় প্রতিবেদন দাখিলের দিন পিছিয়ে দেওয়া হয়েছে।

রাকিব হাসানের করা অভিযোগে বলা হয়েছে দণ্ডবিধির ৪৯৪, ৪৯৭/৪৯৮/৫০০/৩৪ ধারায় মামলাটি করা হয়। এই মামলায় নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন করা হয়েছে।

এছাড়া সেখানে রাকিব উল্লেখ করেন ব্যাভিচার, কোনো বিবাহিতা নারীকে অপরাধমূলক উদ্দেশ্যে প্রলুব্ধ করা অথবা অপহরণ ও আটক করা, স্বামী কিংবা স্ত্রীর জীবদ্দশায় পুনরায় বিয়ে ও মানহানির অপরাধের কথাও উল্লেখ করেছেন তামিমা তাম্মির প্রথম স্বামী রাকিব।

এবছরের ১৪ ফেব্রুয়ারি বিমানবালা তাম্মাকে জাঁকজমক আয়োজনে বিয়ে করেন নাসির। বিয়ের এক সপ্তাহের মধ্যেই ১৮ ফেব্রুয়ারি তামিমার প্রথম স্বামী রাকিব হাসান উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তাদের নামে। এবার নিলেন আইনি ব্যবস্থা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com