1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ১০:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডেঙ্গু রোগির নতুন রেকর্ড রাজধানীতে ১৪ দিন কারখানা বন্ধ নিয়ে চিন্তিত চট্টগ্রাম বন্দর ঈদের পরের লকডাউনে গার্মেন্টস ও শিল্পকারখানার বিষয়ে যে সিদ্ধান্ত নিল সরকার অক্সিজেনের চাহিদা বাড়ায় ব্যবসায়ীরা আমদানি বাড়িয়েছেন ভারত থেকে জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়া হবে নতুন নিয়মে করোনা টিকা কার্যক্রমে সেবা দিচ্ছে টুঙ্গিপাড়া রোভার স্কাউট স্বাস্থ্যমন্ত্রীর ভাগ্নের দুর্নীতি : হাসাপাতালের বাথরুমের ১টি লাইটের দাম ৩ হাজার ৮৪৩ টাকা! বিশ্বনাথে ভূঁয়া সাংবাদিক প্রতারক বরসহ জনতার হাতে আটক:মুচলেকা দিয়ে মুক্তি এবার ঈদের নামাজে থাকছে কিছু বিধিনিষেধ

মোংলায় টমটম চালককে পেটালেন চেয়ারম্যান!

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৪ এপ্রিল, ২০২১

বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান হওয়াকে কেন্দ্র করে মোংলায় টমটম চালককে মারধর করার অভিযোগ উঠেছে এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। এ ঘটনায় উপজেলার সুন্দরবন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ওই চেয়ারম্যান প্রার্থী একরাম ইজারাদারের বিরুদ্ধে থানায় অভিযোগও হয়েছে।

টমটম চালক নজরুল শেখ মামলা রুজু করার জন্য শনিবার(৩ এপ্রিল) থানায় এ অভিযোগ করেন। এর আগে শুক্রবার রাতে স্থানীয় চটেরহাট বাজারে নজরুলকে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান হওয়া একরাম ইজারাদার বেধড়ক মারপিট করে।
মোংলা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, একরাম ইজারাদারের বিরুদ্ধে একটা অভিযোগ পেয়েছি, তদন্ত করে এর ব্যবস্থা নেওয়া হবে।

থানায় দায়ের হওয়া অভিযোগ থেকে জানা যায়, শুক্রবার রাতে বাঁশতলা বাজারে এক চায়ের দোকানে বসে টমটম চালক নজরুল অন্যদের সাথে স্থগিত হওয়া ইউপি নির্বাচন নিয়ে আলোচনা করছিলেন।

এ সময় সুন্দরবন ইউনিয়নে বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান হওয়া একরাম ইজারাদারের এখন কি হবে (এখনও তো চেয়ারম্যানের গেজেট হয়নি, নিবার্চনও স্থগিত) এসব বলে আলোচনা করেন সে। তবে বিনা ভোটের চেয়ারম্যান সম্পর্কে কেন এ সব আলোচনা? তা মেনে নিতে পারেনি একরাম ইজারাদার। তাই ওই টমটম চালক নজরুলকে খবর দিয়ে ওই দিন রাতে চটেরহাট বাজারে ডেকে নিয়ে তিনি বেধড়ক মারপিট করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।
এ বিষয়ে জানতে একরাম ইজারাদারকে ফোন করা হলে তিন ফোন রিসিভ করেননি।

এদিকে টমটম চালককে মারধরের ঘটনায় বিচারের দাবিতে শনিবার বাঁশতলা বাজারে বিক্ষোভ প্রদর্শন করেছে স্থানীয়রা। এ সময় তারা একরামের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণেও দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com