1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ১২ মে ২০২১, ০২:০১ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কৃষকের মাঝে কাচি বিতরণ

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২ নং সাদুল্লাপুর ইউনিয়নের বদরতলা গ্রামের ৫০ জন প্রান্তিক কৃষকদের মাঝে কাচি বিতরণ করা হয়েছে। আজ সোমবার গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টুর নিজ অর্থায়নে এইসব কাঁচি বিতরণ’করা হয়।

এ সময় বাড়ি বাড়ি গিয়ে ছাত্রলীগ নেতা লিমন হালদার কৃষকদের মাঝে এই সব কাচি পৌছে দেন। এসময় উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলা এলাকার বিভিন্ন শ্রেনীর মানুষ।

কৃষকেরা জানান দেবদুলাল বসু পল্টু বিভিন্ন সময়ে দুযোর্গ চালাকালিন সময়ে বিভিন্ন ভাবে আমাদের সহযোগীতা করছে । আমরা তার সার্বিক মঙ্গল কামনা করছি ।

গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু বলেন, জীবন জীবিকার জন্য এদেশের জনগণ ও অর্থনীতি মূলত কৃষির উপর নির্ভরশীল। তাই কৃষি উৎপাদনে বিপদগ্রস্থ ঘটলে দেশের সামাজিক অর্থনীতি তথা বিপন্ন হয়ে পড়বে। এতে করে আমাদের কৃষকদের পাশে দাড়াতে হবে। কৃষককের উন্নতি মানে আমাদের দেশের উন্নতি। কৃষকের ক্ষতি মানে দেশের ও আমাদের ক্ষতি।

মহামারী দুর্যোগের সময় আমি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আজ ৫০ জন কৃষকের মাঝে কাচি বিতরণ করেছি । করোনাভাইরাস এর পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত আমি সাধারণ মানুষের পাশে থাকবো। তিনি আরও বলেন সমাজে যারা বিত্তবান ব্যক্তি আছেন তারা যেন সাধারণ মানুষের পাশে দাঁড়ায় তাদের প্রতি আমার এই উদাত্ত আহ্বান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com