1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ১২ জুন ২০২১, ০৮:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

টিকটকারের ফাঁদে বরগুনা থেকে নারায়নগঞ্জ, কিশোরী উদ্ধার

মোঃ শহিদুল ইসলাম হিমু বরগুনা
  • আপডেট সময় সোমবার, ৭ জুন, ২০২১

ঢাকার নারায়ণগঞ্জ থেকে বরগুনা থেকে অপহৃত কিশোরীকে (১৫) উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি, রুবেল (২৮) নামের এক টিকটকার প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা বরগুনা সদর থানায় অপহরণ মামলা করলে পুলিশ অভিযানে সোমবরার সকালে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে টিকটকার রুবেলসহ তার সহযোগী আরো একজনকে গ্রেপ্তার করে।
অপহৃত কিশোরি বাড়ি বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে। তিনি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণিতে অধ্যায়নরত। গ্রেপ্তার টিকটকার রুবেল নারায়গঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার পাইনাদি নতুন মহল্লা এলাকার বাসিন্দা দুলালের ছেলে।
পুলিশ জানায়, ৩০ মে কিশোরীর ফুপু বরগুনা থানায় একটি মামলা করেণ। মামলায় তিনি উল্লেখ করেন, তার ভাই ইব্রাহিমের দশ শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে ভিডিও শেয়ারিং অ্যাপস টিকটকের মাধ্যমে রুবেল নামের এক তরুনের পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে একপর্যায়ের তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি টের পেয়ে কিশোরীর বাবা ইব্রাহীম রুবেলের মুঠোফোন নম্বর সংগ্রহ করে ফোনে তার মেয়ের সাথে যোগাযোগ করতে নিষেধ করেণ। ৩০ মে বিকেল চারটার দিকে কিশোরী স্থানীয় বাজারে বিউটি পার্লারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার কিশোরীর মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে স্থানীয় পান্না ও রাসেল মিয়া স্ত্রী বন্যার মাধ্যমে তারা জানতে পারেন, রুবেল ও তার সহযোগী আরো পাঁচ ছ’জন ব্যাক্তি সাদা একটি মাইক্রোবাসে কিশোরীকে তুলে নিয়ে যায়।
বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, ‘কিশোরীর ব্যাপারে থানায় অভিযোগ পাওয়ার পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে অবস্থান সনাক্তের চেষ্টা করে। অবস্থান স্পষ্ট হওয়ার বরগুনা থানার উপ-পরিদর্শক হারুন-অর রশিদের নেতৃত্বে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার পাইনাদি নতুন মহল্লার জুয়েল রোডের আকবর আলীর বাড়ির নিচতলা একটি কক্ষ থেকে সোমবার সকাল সাড়ে আটটার দিকে কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের অভিযোগে রুবেল ও তার এক সহেযাগীকে গ্রেপ্তার করা হয়। ভিক্টিমসহ পুলিশ আসামীদের নিয়ে বরগুনার পথে রয়েছেন। তিনি জানান, রুবেলের স্থায়ী ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি, তবে এখনো পর্যন্ত যতটুকু জানা যায়, তার বাড়ি ভোলার কোনো এলাকায়। রুবেল এর আগে মালদ্বীপ থাকত। সম্প্রতি সে দেশে এসে নির্মাণশ্রমিক হিশেবে কাজ করে এবং নারায়নগঞ্জ ওই বাসায় বাবার সাথে ভাড়া থাকত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com