1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জন করোনা রোগীর মৃত্যু।

বার্তা ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

এটিই জেলায় এক দিনে সর্বোচ্চসংখ্যক মৃত্যু। গতকাল বুধবার বেলা তিনটা থেকে আজ বৃহস্পতিবার বেলা তিনটা পর্যন্ত মারা যাওয়া ৯ জনের মধ্যে ৫ জন জয়পুরহাটের, ২ জন বগুড়ার ও ১ জন নওগাঁ জেলার বাসিন্দা। জেলা সিভিল সার্জন কার্যালয় এসব তথ্য নিশ্চিত করেছে।

এ নিয়ে চলতি মাসের ২৪ দিনে জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ৪৯ জনের মৃত্যু হলো। এ মাসের মৃত্যুর হার বিশ্লেষণ করলে দেখা যায়, জেলায় প্রতিদিন গড়ে দুজন রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ১৬ জন জয়পুরহাট জেলার বাসিন্দা। এ ছাড়া নওগাঁয় সাতজন, নাটোর ও গাইবান্ধায় দুজন করে ও রাজশাহী ও সাতক্ষীরার একজন করে রয়েছেন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় ৩৫৪ জনের নমুনা পরীক্ষায় জেলায় ৯৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৭ দশমিক ৬৮ শতাংশ। এ পর্যন্ত ১৩ হাজার ১৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট ৩৬৪ জন করোনায় মারা গেছেন। আজ পর্যন্ত জেলার তিন হাসপাতালে করোনা ওয়ার্ডে রোগী ভর্তি রয়েছেন ৩১১ জন।
You sent Today at 7:53 PM
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান বলেন, রাজশাহী বিভাগে সর্বোচ্চ মৃত্যু হয়েছে বগুড়া জেলায়। পাশ্ব৴বর্তী দুই জেলা জয়পুরহাট ও নওগাঁ থেকে থেকে চিকিৎসার জন্য অনেক করোনা রোগী বগুড়া আসছেন। যার ফলে বগুড়ায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেশি। বত৴মানে বগুড়ার তিন হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের প্রায় অধে৴ক রোগীই ওই দুই জেলা থেকে এসেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com