1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

“শনিবার থেকে লালমনিরহাটে সর্বাত্বক লকডাউন” শুক্রবার থেকেই করোনা সচেতনায় কঠোর অবস্থানে পুলিশ প্রশাসন

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট।
  • আপডেট সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১

লালমনিরহাট প্রশাসন ঘোষিত শনিবার থেকে ৭ দিনের সর্বাত্বক কঠোর লকডাউনের ঘোষনা দিলে করোনা সচেতনায় শুক্রবার থেকেই মাটে কঠোর অবস্থানে জেলা প্রশাসন। এ সময় মাস্ক পরিধান না করায় বেশ কয়েকজন ব্যাক্তিকে জরিমানা করা হয়।

শুক্রবার (২৫) জুন দিনব্যাপী জেলা শহরের প্রধান প্রধান সড়কে এক্সিকিউটিভ ম্যাজিস্টেড নয়ন কুমার শাহা ও মাহবুব আলম মাহবুবসহ জেলা প্রশাসনের বিভন্ন ব্যাক্তিবর্গকে করোনা সচেতনতায় দেখতে পাওয়া যায়।

এর আগে ২৩ জুন বুধবার বিকালে জুম অ্যাপস্ এর মাধ্যমে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় লালমনিরহাট পৌর এলাকায় পহেলা জুন থেকে ২২ জুন করোনা শনাক্তের হার ৩৯ হওয়ায় সর্বসম্মতিক্রমে আগামি শনিবার থেকে ৭দিনের জন্য সর্বাত্বক লকডাউন ঘোষনা করা হয়।
সভায় জুম অ্যাপস্ এর মাধ্যমে লালমনিরহাট জেলার সার্বিক দায়িত্বে নিয়োজিত সিনিয়র সচিব মেজবাহুল ইসলাম, জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, হাসপাতাল তত্বাবধায়ক ডাঃ সিরাজুল ইসলাম, সিভিল সার্জন নির্মলেন্দু রায়, লালমনিরহাট বার্তার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন বাবুলসহ অন্যান্য সদস্য বৃন্দ অংশগ্রহণ করে মতামত ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com