1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

চুমু খেয়ে সমালোচনায় পড়ল ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী অবশেষে পদত্যাগ।

বার্তা ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১

করোনাভাইরাসের সংক্রমণ আবারও বাড়ছে যুক্তরাজ্যে। দেশটিতে দৈনিক সংক্রমণ ছাড়িয়েছে ১৫ হাজারের বেশি। এই যখন পরিস্থিতি তখন ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানককের চুমু খাওয়ার ছবি প্রকাশ পায়। আর এতে বিপাকে পড়েন তিনি। অবশেষে পদত্যাগ করলেন হ্যানকক।

বিবিসি জানিয়েছে, শনিবার পদত্যাগ করেছেন হ্যানকক। করোনার স্বাস্থ্যবিধি নিজেই ভঙ্গ করেছেন তিনি। যদিও সামাজিক দূরত্বের এই বিধিনিষেধ ভেঙে সহকারীকে চুমু খাওয়ায় দুঃখ প্রকাশ করে ক্ষমাও চেয়েছেন তিনি। তবুও সমালোচনা থামেনি। ফলে পদ ছাড়তে বাধ্য হলেন তিনি।

এর আগে বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, গিনা কোলাডঅ্যাঞ্জেলো নামের ওই সহকারীকে ম্যাট হ্যানকক নিজেই নিয়োগ দিয়েছিলেন। তাঁর সঙ্গে অন্তরঙ্গ ছবি প্রকাশ পাওয়ার পর দুঃখ প্রকাশ করে মন্ত্রী বলেছিলেন, তিনি মানুষকে হতাশ করেছেন।

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানের প্রতিবেদনে বলা হয়, হ্যানকক ও কোলাডঅ্যাঞ্জেলো দুজনই বিবাহিত। তাঁদের তিনটি করে সন্তানও রয়েছে। তাঁদের অন্তরঙ্গ ছবি গত ৬ই মে স্বাস্থ্য বিভাগের ভেতরেই তোলা হয়।

প্রধানমন্ত্রী বরিস জনসনের কার্যালয় জানিয়েছে, ম্যাট হ্যানককের পরিবর্তে সাবেক অর্থমন্ত্রী সাজিদ জাভিদ দেশটির স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com