1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

প্রতিদিন যুব রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পাচ্ছে ৩০০ জন।

এম এস আবু তালেব বাগেরহাট প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ২৮ জুন, ২০২১

বাগেরহাটের যুব রেড ক্রিসেন্ট সোসাইটি উদ্যোগে প্রতিদিন ৩০০ জন কে খাবার প্রদান করছে। এই লকডাউন চলাকালীন সময়ে বাগেরহাট সদর হাসপাতালের ভর্তি রোগীদের এবং রাস্তার আশে পাশে থাকা মানসিক প্রতিবন্ধী এবং অসহায় পরিবারে মধ্যে খাবার বিতরণ করছে বাগেরহাটের যুব রেডক্রিসেন্ট সোসাইটির সদস্যরা। বাগেরহাট যুব রেডক্রিসেন্ট সোসাইটির ৫০ জন সক্রিয় সদস্য এই কাজ গুলো সম্পন্ন পরিচলনা করছে ।
এর পাশা পাশি বাগেরহাট জেলার কোন স্থানে যেন কোন ব্যাক্তি (কোভিড ১৯)এর কারনে যেন কেউ শ্বাসকষ্টের জন্য
অক্সিজেনের অভাবে না ভোগে তার দিকে লক্ষ রেখে কাজ করে যাচ্ছে রাত দিন এবং করে ও যাবে।

বাংলা দেশ যুব রেড ক্রিসেন্ট সোসাইটি বাগেরহাট ইউনিটের উদ্যোগে সব সময়ে সমাজের বিভিন্ন সেবামুলক কাজে সর্বদাই সক্রিয় ভূমিকা পালন করছে। ইউনিটের সদস্যরা অত্যন্ত গতিশীল ও কর্মমূখরভাবে ২০১২ সাল থেকে বিভিন্ন কার্যক্রম সম্পাদন করে আসছে। কার্যক্রমগুলোর মধ্যে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী আয়োজন, রক্ত সংগ্রহ, প্রাথমিক চিকিৎসা প্রদান সংক্রান্ত প্রশিক্ষণ আয়োজন, দূর্যোগ মোকাবেলায় সহায়তা প্রদান, বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস যথাযথ মর্যাদায় পালন প্রভৃতি উল্লেখযোগ্য।

বাগেরহাট যুব রেডক্রিসেন্ট সোসাইটি যুব প্রধান মোঃ শরিফুল ইসলাম জুয়েল বলেনঃ (কোভিড ১৯)
এর সময় বাগেরহাটের জনগণকে বিভিন্ন ভাবে সচেতন করে চলেছে এবং চলবে।
টিকাদান কর্মসূচিতে রেজিষ্ট্রেশন করা এবং টিকা দেওয়া কাজ করে যাচ্ছে যুব রেডক্রিসেন্ট সোসাইটির এর সদস্যরা। এখন প্রতিদিন ৩০০ জন কে রান্না করা খাবার পৌছিয়ে দিচ্ছে এবং সামনে আরো বেশি দিবে খাবার এর এই কর্মসূচি এক মাস পযন্ত চলবে।
তারা এই খাবার এর পাশা পাশি অক্সিজেন সিলিন্ডার নিয়ে কাজ করে যাচ্ছেন বাগেরহাটে যেন কোন ব্যাক্তি শ্বাসকষ্টে না ভোগে তার দিকে লক্ষ রেখে কাজ করে যাচ্ছে যুব রেডক্রিসেন্ট সোসাইটি সদস্যরা ।
তারা সব সময় এমন কাজ করবে এবং বাগেরহাট সকল স্তরের মানুষের পাশে থেকে কাজ করে জাবে।

সদর হাসপাতালের ভর্তি রোগী হেনা খাতুনঃ বলেন নার্স দের পাশা পাশি যুব রেড ক্রিসেন্ট এর সদস্যা ও এসে আমাদের সেবা দিচ্ছে আমরা তাদের উপর সন্তুষ্ট এবং খাবার ও দিচ্ছেন সময় মতন।

আর এক রোগী তাঃ ইব্রাহিম বলেন যুব রেড ক্রিসেন্ট সোসাইটি সদস্যরা আমাদের সব সময় নার্সের পাশাপাশি সেবা প্রদান করে যাচ্ছে। রোগীর সাথে থাকা লোক যেন এই লকডাউনে হাসপাতালের বাইরে না যায় তার দিকে ও লক্ষ রাখছে যুব রেডক্রিসেন্ট সোসাইটির সদস্যরা তাদের সকল সদস্যদের উপর আমরা সবাই সন্তুষ্ট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com