1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

লকডাউনে হেলিকপ্টারে করে নববধূর আনায় বরের চাচাকে অর্ধ লক্ষ টাকা জরিমানা

বার্তা ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৮ জুন, ২০২১

লকডাউনের কারণে নববধূকে শ্বশুড়বাড়িতে আনতে হেলিকপ্টার ভাড়া করেছিল বরপক্ষ। খবর ছড়িয়ে পড়লে হেলিকপ্টারে নববধূর আসা দেখতে ভিড় করে গ্রামের মানুষজন। কিন্তু সেখানে বাদ সাধল প্রশাসন। করোনাকালে হেলিকপ্টারে করে নববধূ এনে এলাকায় লোকসমাগম করার অভিযোগে অর্ধলাখ টাকা জরিমানা গুনলেন বরের চাচা।

আজ সোমবার দুপুরে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাষানচর গ্রামে এ ঘটনা ঘটেছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বর সাগর আহম্মেদের চাচা আবদুস সালাম সরদাকরে ৫০ হাজার টাকা জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই।

স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, দক্ষিণ ভাষানচর গ্রামের মো. জাহাঙ্গীর আলম সরদারের ছেলে সাগর আহমেদ মাসুদের (২৬) সঙ্গে গত শুক্রবার বাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যার (২৩) বিয়ে হয়। আজ বেলা সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারে নববধূকে নিয়ে দক্ষিণ ভাষানচর গ্রামের কাছে নতুন হাট ব্রিজে নামেন সাগর আহম্মেদ।

হেলিকপ্টারে করে নববধূকে আনা হবে, এমন খবর আগেই প্রচার হয় গ্রামে। হেলিকপ্টার ও নববধূকে দেখতে কয়েক শ মানুষ জড়ো হয় নতুনহাট এলাকায়। হেলিকপ্টার থেকে নববধূ নেমে আসার পর তাঁকে পালকিতে করে নেওয়া হয় বরের বাড়িতে। এ সময় বাজনা বাজিয়ে নববধূকে নিয়ে বাড়িতে প্রবেশ করে ব্যান্ড দল। এমন দৃশ্য দেখতে কয়েক শ লোক ওই রাস্তায় জড়ো হয়।

জনসমাগম করায় বিয়েবাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। আজ সোমবার শরীয়তপুর সদর উপজেলার দক্ষিণ ভাষানচর গ্রামে।
জনসমাগম করায় বিয়েবাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। আজ সোমবার শরীয়তপুর সদর উপজেলার দক্ষিণ ভাষানচর গ্রামে। ছবি: সংগৃহীত
খবর পেয়ে সদরের ইউএনও মনদীপ ঘরাই দক্ষিণ ভাষানচর গ্রামে উপস্থিত হন। করোনা মহামারি প্রতিরোধে সরকারের বিধিনিষেধ উপেক্ষা করার অভিযোগ আনা হয় বরের পরিবারের ওপর। অভিযোগের প্রমাণ পেয়ে তিনি ভ্রাম্যমাণ আদালত বসান। হেলিকপ্টারে করে নববধূ আনার ঘটনায় স্বাস্থ্যবিধি উপেক্ষা করে জনসমাগম করার নেতৃত্ব দেওয়ার অভিযোগে বরের চাচা আবদুস সালাম সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আংগারিয়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল সরদার বলেন, বরের বাবা চট্রাগ্রামে ব্যবসা করেন। করোনার কারণে গ্রামের মানুষ বিয়েতে ব্রাক্ষণবাড়িয়ায় বরযাত্রী যেতে পারেননি। তাই নববধূ ও তাঁদের বাড়ির মেহমানদের হেলিকপ্টারে করে আনা হয়েছে। হেলিকপ্টারে বধূ আসছে—এমন খবর পেয়ে গ্রামের কয়েক শ মানুষ জড়ো হয়েছিল।

ইউএনও মনদীপ ঘরাই বলেন, হেলিকপ্টারে করে নববধূ এনে এলাকায় লোকসমাগম করা হয়েছে। স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে বরের চাচাকে জরিমানা করা হয়েছে। দেশে করোনা মহামারি প্রতিরোধে বিধিনিষেধ চলছে। তা উপেক্ষা করেই বিয়ের অনুষ্ঠানের নানা আয়োজন চলছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com