1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

এবার আর্জেন্টিনার সংবাদমাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া নিয়ে আলোচনা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
[ফাইল ছবি ]

আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে শিরোনাম হচ্ছে, ‘কোপার ফাইনালকে ঘিরে বাংলাদেশে বাড়তি সতর্কতা’,’ব্রাজিল আর্জেন্টিনার খেলাকে ঘিরে বাংলাদেশে সংঘর্ষের আশঙ্কা, নিরাপত্তা জোরদার’।
কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের খবর উঠে এসেছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম বুয়েন্স আয়ার্স টাইমসে। শুধু এই পত্রিকাটিই নয়, একই বিষয় নিয়ে সংবাদ প্রচার করেছে বার্তা সংস্থা এএফপি।

সংবাদমাধ্যমগুলো লিখেছে, সাম্প্রতিক সময়ে ব্রাজিল এবং আর্জেন্টিনা ভক্তদের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনায় বাংলাদেশের জেলা শহর ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ খেলার দিন জমায়েত নিষিদ্ধ করেছে। সেই সাথে জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে।
এএফপির বরাত দিয়ে জেলার পুলিশ প্রধান মোহাম্মদ আমরানুল ইসলামকে উদ্ধৃত করে বুয়েন্স আয়ার্স টাইমসের খবরে বলা হয়, কোপাকে ঘিরে ঢাকা থেকে ১২০ কিলোমিটার দূরের জেলা ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের আশঙ্কা থাকায় খোলা জায়গায় বড় স্ক্রিনে খেলা দেখা নিষেধ করে দিয়েছে পুলিশ। বারণ করা হয়েছে গণজমায়েত করতে।
সংবাদমাধ্যমগুলো বলছে, বিশ্বক্রিকেটে বাংলাদেশ একটি উল্লেখযোগ্য নাম হলেও ফুটবল বিশ্বকাপ বা কোপা আমেরিকা চলাকালীন বাংলাদেশের সব ধরণের মানুষ ফুটবল উন্মাদনায় মাতে। ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলকে ঘিরে বিভক্ত হয়ে পড়ে পুরো দেশ।
বিশ্বকাপ কিংবা কোপায় সড়কে-দেয়ালে ব্রাজিল, আর্জেন্টিনার পতাকা আঁকা, ঘরে-দোকানে পটাকা টানানো আর পতাকা টানাতে গিয়ে মারা যাওয়ার ঘটনার কথাও উঠে এসেছে এসব সংবাদে।
এম/ বিডি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com