1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজাপুরে প্রধানমন্ত্রীকে কটুক্তি: ডিজিটাল নিরাপত্তা আইনে বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

এইচ এম জহিরুল ইসলাম মারুফ
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ দেশের বিশিষ্ট রাজনীতিবিদদের নিয়ে ফেইজবুকে কটুক্তি করায় ঝালকাঠি রাজাপুরে জিজিটাল নিরাপত্তা আইনে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামালের নামে মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাত সাড়ে বারটার দিকে জেলার রাজাপুর থানায় মামলাটি দায়ের কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মনির এর ভাগিনা ও রাজাপুর উপজেলা শহর ছাত্রলীগের সাবেক সভাপতি সাব্বির খান।

মামলার এজাহার(বরাদ) সূত্রে জানা গেছে,গত রবিবার রাত ১০.৩১টায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের নিয়ে রাষ্ট্রের ভাবমূর্তি ও সম্মান ক্ষুন্ন করা ও বিভ্রান্তি ছড়াবার উদ্দেশ্যে রফিকুল ইসলাম জামাল নামে এক ব্যক্তি ফেইজবুকে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার করেন ।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, মানহানিকর এমন পোষ্ট দেখে বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আমি সংক্ষুব্ধ হই। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের নিয়ে এমন মিথ্যা ও মানহানিকর তথ্য রফিকুল ইসলাম জামাল তার ব্যবহৃত ফেইজবুক আইডি দিয়ে প্রচার করে রাজনৈতিক বিদ্বেষ সৃষ্টির অপপ্রচার করেছেন।

মামলার বাদী সাব্বির খান বলেন, রফিকুল ইসলাম জামালের ফেইজবুক আইডির মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের নিয়ে মিথ্যা পোষ্ট দেশের অভ্যন্তরে ব্যাপক ভাবে প্রচার হলে দেশে আইন শৃখংলার অবনতি ঘটার সম্ভাবনা থাকায় ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি। রফিকুল ইসলাম জামাল জেলা বিএনপির আহবায়ক কমিটির বর্তমান সদস্য ও ৯ম জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি ১ থেকে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে অংশ গ্রহন করেছিলেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, প্রধানমন্ত্রীসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের নিয়ে ফেইজবুকে অপপ্রচার করায় রফিকুল ইসলাম জামাল নামে এক জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৫(২) ২৯(১)/৩১(২) আইনে মামলা রেকর্ড করা হয়েছে। এজাহার অনুযায়ী আসামীর বাড়ি উপজেলার বড়ইয়াতে হলেও তিনি স্থায়ী ভাবে ঢাকায় বসবাস করেন। মামলার তদন্ত চলছে,তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com