1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালিয়ে যায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা নোয়াখালীতে চিকিৎসা না দেওয়ায় রোগির মৃত্যুর অভিযোগ ভ্রমন নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান রামপালের খাঁনজাহান আলী বিমান বন্দরের নির্মাণ কাজ পরিদর্শন র্দীঘ ৫০ বছরের সফলতার গল্প শোনালেন রুহুল আমিন গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই জন ডাকাত গ্রেফতার শেষ হলো পদ্মা সেতুর রোডওয়ে স্লাব বসানোর কাজ বরিশালের ইউএনও ওসি সহ ১১৪ জনের বিরুদ্ধে মামলা,খতিয়ে দেখবে পিবিআই ফজলুল হক বাবুর জন্মদিনে জানালো ১৫ বছর আগের কঠিন সিদ্ধান্তের কথা টঙ্গীতে শোক দিবস উপলক্ষে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চার দিন পরে মধুমতি নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

নেইমারের কাঁধে মেসির সান্ত্বনার হাত

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

গতবার চোটের কারণে ব্রাজিলের জয়ের অংশ হতে পারেননি নেইমার। এবার সেই অধরা খেতাব জিততে বদ্ধপরিকর ছিলেন নেইমার। তবে তীরে এসে তরি ডুবল। পুরো টুর্নামেন্টে ভালো খেলেও ফাইনালে বাধা অতিক্রম করতে পারল না ব্রাজিল।

এক সময় দুজন একই ক্লাবে খেলেছিলেন। বার্সেলোনায় সতীর্থ থেকে বন্ধুত্ব দুজনের। কোপা আমেরিকা কাপে দুজন ছিলেন প্রতিপক্ষ। লিওনেল মেসির আর্জেন্টিনার কাছে হেরেছে নেইমারের ব্রাজিল। হতাশায় কেঁদেই ফেলেন ব্রাজিলীয় তারকা। এই সময়ে এগিয়ে গেলেন মেসি। নেইমরাকে সান্ত্বনা দিতে ভোলেননি। মেসির কাঁধেই কান্নায় ভেঙে পড়লেন এই পিএসজি তারকা।

নিজের প্রথম বড় আন্তর্জাতিক শিরোপা হাতছাড়া করে হতাশ হন নেইমার। ম্যাচের শেষ বাঁশি বাজলে কান্নায় ভেঙে পড়েন তিনি। ঠিক এই সময় তাঁর পাশে গিয়ে দাঁড়ান মেসি। জড়িয়ে ধরেন নেইমারকে। তাই জয়-পরাজয়ের উর্ধ্বে উঠে ভালবাসার ধ্বনি।

দীর্ঘ ২৮ বছর এই দিনটির অপেক্ষায় ছিল আর্জেন্টিনা। অপেক্ষায় ছিল, জাতীয় দলের হয়ে সময়ের সেরা ফুটবলার মেসির হাতে শিরোপা দেখার। অবশেষে সব অপেক্ষার প্রহর শেষ হলো। কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে স্বপ্নের ট্রফি জিতল আর্জেন্টিনা।

আজ রোববার ঐতিহাসিক মারাকানায় ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে আর্জেন্টিনা শিরোপার উল্লাস করে। ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোলটি করেন ডি মারিয়া। ২০০৪ সালে সিজার দেলগাদোর পর প্রথম আর্জেন্টাইন ফুটবলার হিসেবে কোপার ফাইনালে গোল করলেন ডি মারিয়া।

মারাকানায় ম্যাচটিতে বল দখলে এগিয়ে ছিল ব্রাজিল। প্রথমার্ধের ৬০ ভাগ সময় বল দখলে রেখেছেন নেইমাররা। আক্রমণেও এগিয়ে ছিল স্বাগতিকরা। পুরো ম্যাচে ১৩টি শট নিয়েছে ব্রাজিল, যার মধ্যে দুটি ছিল অনটার্গেটে যাওয়ার মতো। অন্যদিকে আর্জেন্টিনার পাঁচ শটের মধ্যে লক্ষ্যে যাওয়ার মতো ছিল দুটি। তার মধ্যেই সফল লিওনেল স্কালোনির দল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com